সোমবার, ২১ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৭ অক্টোবর, ২০১৯, ০৯:৫৯:৩৪

সৃজিত-মিথিলা গুঞ্জন তাহলে কি সত্যি?

সৃজিত-মিথিলা গুঞ্জন তাহলে কি সত্যি?

বিনোদন ডেস্ক : গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মূখার্জি। ওই কাজের সূত্রেই তার সঙ্গে পরিচয় হয় মিথিলার। এরপর বেশ অল্পদিনের মধ্যেই বেশ সখ্যতা গড়ে ওঠে দুজনের মধ্যে। শোনা যাচ্ছিল তাদের প্রেমের গুঞ্জনও।

দুই বাংলার মিডিয়াতেও তা আসে। কিন্তু নিজেদের শুধু বন্ধু বলেই পরিচয় দিয়েছেন তারা। তবে সম্প্রতি বিভিন্ন জায়গায় একসাথে দেখা যাচ্ছে সৃজিত ও মিথিলাকে। তাই ভক্তদের মনে প্রশ্ন উঠতেই পারে সৃজিত-মিথিলা গুঞ্জন কি তাহলে সত্যি?

চলছে হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা। তাই পূজা উপলক্ষে মিথিলাকে বিভিন্ন পূজা মন্ডপ ঘুরিয়ে দেখিয়েছেন সৃজিত। মিথিলার সঙ্গে পূজা মণ্ডপে ঘুরে বেড়ানোর সেই ছবি সৃজিত নিজেই তার ফেসবুকে পোস্ট করেন। সৃজিতের পোস্ট করা সেই ছবিতে মিথিলার সঙ্গে কলকাতার প্রসেনজিৎ এবং নায়িকা নুসরাত জাহান ও তার স্বামী নিখিলকে দেখা গেছে।

শোনা যাচ্ছে, অল্প দিনের মধ্যেই তাদের মধ্যে নাকি দারুণ সখ্যতা তৈরি হয়। মিউজিক ভিডিওর কাজেই কলকাতায় যান মিথিলা। তখন মিথিলাকে সঙ্গে নিয়ে কলকাতা ঘুরে দেখান সৃজিত। একটি পার্টিতেও দেখা গিয়েছে একসঙ্গে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?