শুক্রবার, ০৫ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ০৭ অক্টোবর, ২০১৯, ০২:০৬:৪৯

সিকুয়েলে আসছে ‘ব্যাং ব্যাং’

সিকুয়েলে আসছে ‘ব্যাং ব্যাং’

বিনোদন ডেস্ক : গত ২ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন অভিনীত ‘ওয়ার’ সিনেমা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমাটি মাত্র তিন দিনে ১০০ কোটির ব্যবসা করেছে। এর আগে ২০১৪ সালে ‘ব্যাং ব্যাং’ ছবিটিতে একসাথে কাজ করেছিলেন হৃত্বিক-সিদ্ধার্থ আনন্দ। সেটিও বেশ ব্যবসা সফল হয়।

‘ব্যাং ব্যাং’ সিনেমাটিতেও হৃত্বিকের অ্যাকশনে মুগ্ধ হয়েছিলেন দর্শক। আবারো দর্শকদের মুগ্ধ করতে আসছেন হৃত্বিক-সিদ্ধার্থ আনন্দ জুটি। শোনা যাচ্ছে, খুব শিগগিরই ‘ব্যাং ব্যাং’ এর সিকুয়েল নির্মাণ করা হবে এবং তাতে হৃত্বিকই থাকবেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালক সিদ্ধার্থ আনন্দের কাছে জানতে চাওয়া হয় ‘ব্যাং ব্যাং’ এর সিকুয়েল নির্মাণের বিষয়ে। এসময় সিদ্ধার্থ বলেন, “অনুগ্রহপূর্বক এই প্রশ্নটি হৃত্বিককে করুন। তিনি যখন চাইবেন তখনই এটি সম্ভব।”

সিদ্ধার্থের এমন উত্তরে হৃত্বিক হাসতে হাসতে বলেন, “আমি তো তৈরি”। এর পরপরই সিদ্ধার্থ বলেন, “সত্যি বলতে আমি প্রচণ্ডভাবে অপেক্ষায় আছি সিকুয়েল নির্মাণের জন্য। ছবিটি সবাই পছন্দ করেছিল সেসময় এবং এর সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। হৃত্বিক রাজি হলেই আমি এর সিকুয়েল নির্মাণে নেমে পড়বো।”

তাদের এমন ইতিবাচক উত্তর থেকেই ধারণা পাওয়া যাচ্ছে খুব শিগগিরি হয়ত ‘ব্যাং ব্যাং’এর সিকুয়েল নির্মাণে নেমে পরবেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

জানা যায়, সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের জন্য চিত্রনাট্য বাছাই শেষ করেছেন নির্মাতারা। আর এর নাম হবে ব্যাং ব্যাং রিলোডেড। সিরিজের প্রথম ছবির মতো দ্বিতীয় ছবিটিতেও থাকছে ধুন্ধুমার মারামারি এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার দৃশ্য। তবে সিনেমাটিতে কারা অভিনয় করবেন তা এখনো নিশ্চিত করেননি নির্মাতারা। শোনা যাচ্ছে, হৃত্বিক-ক্যাটরিনাকে নিয়েই হতে যাচ্ছে ব্যাং ব্যাং রিলোডেড।

এর আগে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভারতীয় বক্স অফিস বিশ্লেষক অতুল মোহন বলেন, ‘জানা গেছে ব্যাং ব্যাং সিনেমার সিক্যুয়েল নিয়ে কাজ শুরু করেছেন নির্মাতারা। দ্বিতীয় সিনেমার নাম রাখা হয়েছে ব্যাং ব্যাং রিলোডেড, যেটি তারা এ সপ্তাহে রেজিস্ট্রেশন করেছেন। সম্ভবত আবারো হৃত্বিক রোশান ও ক্যাটরিনা কাইফকে নিচ্ছেন তারা।’

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?