শনিবার, ০৮ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০১৯, ০১:৪৫:০০

‘ক্রমাগত আমাদের সম্পর্ক আরো মজবুত হচ্ছে’

‘ক্রমাগত আমাদের সম্পর্ক আরো মজবুত হচ্ছে’

বিনোদন ডেস্ক : সম্পর্ক ভাঙ্গ-গড়া নিয়ে গুঞ্জন আর কানাঘুষা বলিউডে নিত্য নৈমত্যিক ব্যপার। আর স্ক্যান্ডাল যেন তারকাদের পিছই ছাড়ে না। আবার এখানে সম্পর্কের খবরও ছড়ায় বাতাসের আগে আগে।

বলিউড আর্টিস্টদের প্রেম-বিয়ে যেমন নিত্য নৈমিত্তিক ঘটনা; তেমনি তাদের বিচ্ছেদও হচ্ছে অহরহ। বলা হয়, তারকাদের মধ্যে বিয়ে হলে নাকি টেকার সম্ভাবনা খুবই ক্ষীণ।

তবে প্রচলিত এমন কথা মানতে নারাজ দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা। বরং তারকা অভিনেতা চৈতন্যকে বিয়ের পর তাদের সম্পর্ক নাকি আরো মজবুত হচ্ছে।

২০১৭ সালের অক্টোবরে রুপকথার গল্পের মতোই সাত পাকে বাঁধা পড়েন দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গোয়ায় ঘটা করে হয়েছিলো বিয়ের অনুষ্ঠান। গত ৬ অক্টোবর ছিল এই জুটির দ্বিতীয় বিবাহবার্ষিকী।

বিশেষ এই দিনটিকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্রাগ্রামে নিজেদের বিয়ের একটি ছবি প্রকাশ করে একে অপরের প্রতি ভালোবাসা জানিয়েছেন সামান্থা। সামান্থার প্রকাশ করা সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ক্রমাগত আমাদের সম্পর্ক আরো মজবুত হচ্ছে। যদিও বিবাহবার্ষিকীর দ্বিতীয় বছর, কিন্তু গল্পটি ১০ বছরের পুরনো!

সামান্থার প্রকাশ করা এই পোস্টটিতে তাদের শুভ কামনা জানিয়েছেন তাদের অনেক ভক্তসহ অনেক তারকারা। রাকুল প্রীত সিং, কাজল আগারওয়াল, লাবন্য ত্রিপাঠি, তৃষা কৃষ্ণান, হানসিকা মতওয়ানি সহ আরো অনেকেই এই জুটিকে শুভ কামনা জানান।

এছাড়াও দক্ষিণের আরেক জনপ্রিয় তারকা রানা দাগ্গুবাতি আলাদা করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন নাগা ও সামান্থা জুটিকে।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় প্রথম একসঙ্গে অভিনয় করেন এই জুটি। এরপর আরো বেশ কিছু সিনেমায় একসাথে অভিনয় করেছেন তারা।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?