মঙ্গলবার, ১২ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ০৯:৫৫:৪৬

জনপ্রিয় অভিনেত্রী গয়না বিক্রি করে সংসার চালান এখন

জনপ্রিয় অভিনেত্রী গয়না বিক্রি করে সংসার চালান এখন

বিনোদন ডেস্ক : কথায় আছে মানুষ আজ রাজা তো কাল ফকিরও হয়ে যেতে পারে। কিংবা আজ ফকির তো কাল রাজাও হয়ে যেতে পারে। প্রচলিত এই কথাটি একবারেই মিথ্যে নয়। পৃথিবীতে এমন অসংখ্য ঘটনা ঘটেছে।

তারই একটি জ্বলন্ত উদাহরণ নূপুর অলংকার। ভারতের একসময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। কাজ করেছেন ‘আগলে জনম মোহে বেটি কিজিও’, ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে।

আর সেই নূপুরেরই কিনা এখন সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। সংসারের খরচ মেটাতে বিক্রি করতে হচ্ছে নিজের গয়না। নূপুরের এই পরিস্থিতির মূলে রয়েছে মূলত পাঞ্জাব-মহারাষ্ট্র ব্যাংক।

সম্প্রতি পাঞ্জাব-মহারাষ্ট্র সমবায় ব্যাংক ২৫ হাজার কোটি রুপি দুর্নীতির অভিযোগে বন্ধ করে দেওয়া হয়। ফলে ওই ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে, তারা বিপদে পড়েছেন। করতে পারছেন না কোন লেনদেন।

তুলতে পারছেন না নিজের গচ্ছিত টাকাও। হাতে আগের মত কাজও এখন নেই নূপুরের। তাও ধার-দেনা, গয়না বিক্রি করেই চালাতে হচ্ছে সংসার। এ ব্যাপারে নূপুর বলেন, ‘গয়না বেঁচেছি, এক সহঅভিনেতার কাছ থেকে ৩,০০০ রুপি ধার নিয়েছি। একজন ৫০০০ রুপি দিয়েছে সংসারের নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার জন্যে।

এবার কি ঘর চালানোর জন্য আমাকে বাড়ি বন্ধক রাখতে হবে! যথাযথ ট্যাক্সও দিয়েছি, তাও আমার আজ এই পরিণতি কেন?’

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?