বৃহস্পতিবার, ২১ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ১১:৪৩:১৫

মাধুরীর যে ছবি নিয়ে ইন্টারনেটে তোলপাড়!

মাধুরীর যে ছবি নিয়ে ইন্টারনেটে তোলপাড়!

বিনোদন ডেস্ক : বলিউডের সেনসেশনাল অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ‘দিল’ থেকে ‘সাজন’, ‘কোয়েলা’ থেকে ‘হাম আপকে হ্যায় কউন’, সবখানেই মাধুরী মানেই দর্শকের বাড়তি আগ্রহ। এখনও নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি ভক্তরা প্রিয় তারকার খবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন।

ক্যারিয়ারের মাঝপথে চিকিৎসক শ্রীরাম নেনে-র সঙ্গে ঘর বাঁধতে বিদেশে চলে যান, তখন অনেকেই অবাক হয়েছিলেন। ভক্তদের হৃদয়ে ঝড় বয়ে গেলেও মাধুরী কিন্তু স্থিরভাবে শ্রীরাম নেনের সঙ্গে পার করে ফেলেছেন ২০ বছর। এবার বিয়ের পর ১৯ বছর কাটিয়ে মাধুরী ও শ্রীরাম নেনের সাংসারিক জীবন যখন ২০ বছরে পড়লো। একে অপরকে শুভেচ্ছা জানিয়েছে এই ‘পাওয়ার কাপল’।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীরাম নেনের সঙ্গে বেড়াতে গিয়েছেন মাধুরী। সেখানেই বিকিনি ছবি পরে স্বামীর গালে আলতো আদর করছেন বলিউডের এই তারকা। পুলের পানিতে মাধুরী ও শ্রীরাম নেনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। বলিউড ছাড়ার পর ২০০৭ সালে ফের রুপালি পর্দায় কামব্যাক করেন মাধুরী দীক্ষিত। ২০০৭ সালে ‘আ জা নাচলে’ দিয়ে বলিউডে ফের নিজের পসার জমাতে শুরু করেন মাধুরী দীক্ষিত। এরপর ‘গুলাব গ্যাং’, ‘কলঙ্ক’, ‘টোটাল ধামাল’-সহ একাধিক সিনেমায় মাদকতা ছড়াতে দেখা যায় মাধুরী দীক্ষিতকে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?