বুধবার, ২০ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ০১:৩৪:২৬

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন

বিনোদন ডেস্ক : সম্প্রতি একটি শপিং মলে জনপ্রিয় অভিনেতা মেহজাবিন চৌধুরী পরিচালক আদনান আল রাজীবের হাত ধরে হাটছেন। কেউ একজন এই দৃশ্যের ভিডিও করে সোশাল মিডিয়ায় ছেড়ে দেয়ার পরেই তা ভাইরাল হয়ে যায়। অবশেষে এই ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন নিজে। তিনি বলেন, ‘প্রকাশিত ভিডিওটি আমিও দেখেছি।

আমি কেবল একজন মানুষের হাত ধরেছি। এটা তো তেমন কিছু না। গত শুক্রবার বিকেলে আমরা মার্কেটে গিয়েছিলাম। ভক্তদের কেউ সেখান থেকে ভিডিওটি করে হয়তো ইন্টারনেটে আপলোড করেছে। এ নিয়ে তেমন কিছু বলার নেই।’ মেহজাবিন আরও বলেন, বন্ধুদের সঙ্গে হাঁটতে গেলে সবার সঙ্গে যেন তাল মিলিয়ে

হাঁটতে পারেন সে চেষ্টা থাকে তার। যেন অন্যদের চেয়ে পেছনে না পড়ে যান। তাই পাশে যে বন্ধু থাকে তার হাত ধরে হাঁটেন তিনি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। এটা কোনো ব্যাপার না বলেই মন্তব্য মেহজাবিনের।

মেহজাবিন বলেন, আমার জীবনে কিন্তু কাছের মানুষ অল্প কয়েকজন। ঘুরেফিরে এই কয়েকজন মানুষের সঙ্গে আমাকে দেখা যাবে। আগামী ১০ কিংবা ২০ বছর এই কয়েকজনকেই সবাই আমার আশপাশে দেখতে পাবেন।

বিনোদন অঙ্গনে ফ্রেন্ড সার্কেল খুবই ছোট। সেই ছোট ফ্রেন্ড সার্কেলের মধ্যে থেকে বার বার কেন একই নির্মাতার সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন উঠছে- এমন প্রশ্নের উত্তরে মেহজাবিন বলেন, কেন হয় তা তো বলতে পারব না।

মানুষ কথা বলতে পছন্দ করছে। এটা নিয়ে আমার কোনো আপত্তি নেই। বলছে, বলুক। কোনো সমস্যা নেই। তবে দর্শকদের আগেও বলেছি এখনও বলছি, বিয়েশাদি আল্লাহর হাতে। যেদিন আমার বিয়ে হবে বা করব, সেদিন সবাইকে জানিয়েই করব। তার আগে এটা নিয়ে কোনো কথা বলব না। এই যেমন কবে হবে, কী করব বিয়েতে, কাকে করব—এগুলোর কোনো উত্তর এখনই দিতে চাই না।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?