মঙ্গলবার, ১২ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ০৩:৪৪:১৬

ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন জোলি!

ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন জোলি!

বিনোদন ডেস্ক : ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর কীভাবে সামলে উঠেছেন অ্যাঞ্জেলিনা জোলি! সম্প্রতি সেই বিষয়েই মুখ খুলেছেন অভিনেত্রী। ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অফ এভিল ছবিতে অভিনয় করার সময়েই আলাদা হয়ে যান তারা। বিচ্ছেদের কারণে ‘ভেঙে’ পড়েছিলেন অ্যাঞ্জেলিনা, এতটাই হতাশা গ্রাস করেছিল যে তার পক্ষে ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অফ এভিল-এ অভিনয় করাটা কঠিন হয়ে পড়েছিল।

পিপল ম্যাগাজিনকে তিনি বলেছেন, “সময়টা কঠিন ছিল। আমি কয়েক বছরের অসুবিধা নিয়ে ফিরছিলাম এবং নিজেকে ভীষণ দৃঢ় মনে হচ্ছিল না। বলতে গেলে, আমি ভেঙে পড়েছিলাম। আবার সেই শক্তিটা অনুভব করতে আমার অনেক সময় লেগেছিল।”

অ্যাঞ্জেলিনা ও ব্র্যাড পিট-এর বিচ্ছেদ হয় চলতি বছরের এপ্রিলে। তাদের ছয় সন্তান রয়েছে, তাদের মধ্যে তিনজন দত্তক সন্তান।

ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অফ এভিল, ২০১৪ সালের ছবি ম্যালফিসেন্ট-এর সিক্যুয়েল। সিং যুক্ত এক পরীর ভূমিকায় অ্যাঞ্জেলিনা, চার বছরে পরে এটাই তার প্রথম অভিনীত চরিত্র। শেষবার (২০১৫ সালে) তাকে দেখা গিয়ছিল লাইভ-অ্যাকশন ছবি বাই দ্য সি-এ।

ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অফ এভিল, সমালোচকদের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। রটন টম্যাটোস এই ছবিকে ৪১ শতাংশ রেটিং দিয়েছে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?