সোমবার, ১৮ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৬ নভেম্বর, ২০১৯, ০৫:০৩:০৩

আনুষ্কাকে নিয়ে পাহাড়ে কোহলি, কাটলেন জন্মদিনের কেক

আনুষ্কাকে নিয়ে পাহাড়ে কোহলি, কাটলেন জন্মদিনের কেক

বিনোদন ডেস্ক : বিরাট কোহলি দল থেকে ছুটিতে আছেন। তাই বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজে তাকে দেখা যাচ্ছে না। বর্তমানে ছুটি কাটাতে ভুটানে আছেন বিরাট-আনুষ্কা। গতকাল ৫ নভেম্বর ছিল বিরাট কোহলির জন্মদিন। এবারের জন্মদিনটি ভুটানের পাহাড়ি এলাকায় কাটিয়েছেন বিরাট, সঙ্গে ছিলেন স্ত্রী আনুষ্কা।

ভুটানের পাহাড়ি এলাকার এক পরিবারের আতিথেয়তায় দুজনেই মুগ্ধ হয়েছেন। সেখানকার মানুষের সঙ্গে অনেক সময়ও কাটিয়েছেন তাঁরা। সেই অভিজ্ঞতা টুইটারে শেয়ার করেছেন কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা।

এক গাইডের সাহায্য নিয়ে ভুটানের ওই পাহাড়ি গ্রামে পৌঁছেছিলেন বিরাট-অনুষ্কা। এখানে রাস্তার পাশে এক বাছুরকে খাওয়াচ্ছিলেন অনুষ্কা। সে সময় ক্লান্ত দুই সেলিব্রিটি পথিককে চা খাওয়ার জন্য বাড়িতে আমন্ত্রণ জানান ওই গ্রামেরই এক পরিবার।

যে পরিবার তাঁদের আমন্ত্রণ জানিয়েছে তাঁরা কিন্তু এই সেলিব্রিটি জুটির কথা জানতেন না। বিরাট-অনুষ্কা এই বাড়িতে চা খেয়েছেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে কিছুক্ষণ গল্পও করেছেন।

পাহাড়ি মানুষগুলোর আতিথেয়তা এবং সারল্যে মুগ্ধ হয়েছেন বিরাট এবং অনুষ্কা। তাঁদের সঙ্গে তোলা ছবি শেয়ার করে অনুষ্কা টুইটারে লিখেছেন, ‘জীবনের প্রকৃত অর্থ এটা না হলে আর কী হতে পারে তা আমার জানা নেই। এই মুহূর্তটা চিরকাল মনে রাখব।’

সময় পেলেই জীবন উপভোগ করার জন্য অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়ে ঘুড়ে বেড়ানো বিরাট কোহালি পছন্দ। কিছুদিন আগেও ক্যারিবিয়ান সমুদ্রতটে গিয়েছিলেন তাঁরা। নীল সমুদ্রতীরে দু’জনেই বসেছিলেন পাশাপাশি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?