শুক্রবার, ২৯ মে ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ০৯ নভেম্বর, ২০১৯, ০২:৪১:২৯

কোহলিকে খুশি করতে যা করেন আনুশকা

কোহলিকে খুশি করতে যা করেন আনুশকা

বিনোদন ডেস্ক : ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার দাম্পত্য জীবন কাটছে দুর্দান্ত। সুযোগ পেলেই একসঙ্গে প্রচুর সময় কাটান তারা। সেই সঙ্ড়ে ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের সেরা মুহূর্তের ছবি ও ভিডিও।

বিয়ের পর এ জুটি কোথায় যাচ্ছেন? কী করছেন? সাধারণত,এসব ব্যাপারে ভক্তদের আগ্রহ ঢের। তাদের চাহিদা নিবৃত্ত করতেই নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তারা।

এবার বিরাটকে নিয়ে এক মজার তথ্য দিলেন আনুশকা। সম্প্রতি বিনোদনভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি মাঝে মধ্যেই বিরাটের পোশাক পরে ফেলি। এতে সে ভীষণ খুশি হয়। তাই প্রায়ই তার বিভিন্ন জিনিস ব্যবহার করি। কারণ, ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন এটা দারুণ উপভোগ করেন।

প্রথমে কয়েক বছর চুটিয়ে প্রেম করেন বিরাট-আনুশকা। পরে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন তারা। এর পর থেকে স্বামীর সঙ্গে দেশ-বিদেশের বিভিন্ন স্থানে খেলা দেখতে যান বলি সুন্দরী।

সব মিলিয়ে বিরাট-আনুশকার সময়টা কাটছে অসাধারণ। ব্যান্ড বাজা বারাত খ্যাত নায়িকা ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই সেটি টের পাওয়া যায়। দুই তারকার ভালোবাসার রসায়ন বোঝা যায়।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?