সোমবার, ১৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ১০:৫৭:২৭

অনস্ক্রিনে কাউকে চুমু খাবেন না তামান্না

অনস্ক্রিনে কাউকে চুমু খাবেন না তামান্না

বিনোদন ডেস্ক : ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে ভারতের বিনোদন অঙ্গনে পা রাখেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। অভিনয় জগতে প্রবেশের সময় তামান্না নির্দিষ্ট কররে শর্ত দিয়েছিলেন অনস্ক্রিনে কাউকে কখনো চুমু খাবেন না তিনি।

১৪ বছর পরেও নিজের সেই সিদ্ধান্তে অনড় তামান্না। বলিউড হোক কিংবা কলিউড-মলিউড, কোথাও কোনো সিনেমার দৃশ্যেই চুমু দেবেন না কাউকে। সেই সিদ্ধান্তে আজও অনড় ‘বাহুবলি’ সিনেমা করে তারকাখ্যাতি পাওয়া অভিনেত্রী।

একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে জি নিউজ সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, তামান্না ভাটিয়া বলেছেন, যে শর্ত দিয়ে তিনি চলচ্চিত্রে এসেছেন, ১৪ বছর পার হওয়ার পরও সেই শর্ত অটুট আছে তাঁর। অর্থাৎ, রুপালি পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না।

সম্প্রতি ‘সায়ে রা নরশিমা রেড্ডি’-তে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। ওই ছবিতে চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি। আর ‘বাহুবলি’-তে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে অভিনয়ের পর তো তাঁর নাম ‘বাহুবলি গার্ল’ হয়ে গেছে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?