শনিবার, ১৪ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ০৫:৫০:৪৪

ট্রেলারে ‘গুড নিউজ’ (ভিডিও)

ট্রেলারে ‘গুড নিউজ’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান। এই জুটি বলিউডে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় ছবি। ‘এতরাজ’, ‘তালাশ’, ‘দোস্তি’, ‘তাশান’, ‘কামবাখত ইশক’, ‘গাব্বার ইজ ব্যাক’-এর মতো অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অক্ষয় ও কারিনা।

তবে দীর্ঘদিন একসঙ্গে ছবি করেননি তারা। তাই বলে পর্দা থেকে দূরে থাকেননি অক্ষয় বা কারিনা। দু’জন পৃথকভাবে অনেক ছবিই করেছেন। কিন্তু এই সুপারহিট জুটির অভিনয় থেকে বঞ্চিত হয়েছেন দর্শক। এতদিনে সেই আকাঙ্ক্ষা পূরণ করতে চলেছে ‘গুড নিউজ’। ২৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে তাদের নতুন ছবির পোস্টার। পোস্টার প্রকাশের পর থেকে বেশ আলোচনায় এই তারকারা। আর এবার প্রকাশ্যে এলো সিনেমার ট্রেলার। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে কমেডি ছবি ‘গুড নিউজ’। অক্ষয় কুমার তার ফেসবুক পেজে শেয়ার করেছেন ট্রেলারটি।

ট্রেলারে দেখা যায়, অক্ষয় এবং কারিনা সিদ্ধান্ত নেন আইভিএফ পদ্ধতির মাধ্যমেই মা হবেন অক্ষয়ের স্ত্রী কারিনা। অন্যদিকে দলজিত সিং দোসাঞ্জের স্ত্রী কিয়ারাও আইভিএফ পদ্ধতিতে মা হবেন বলে জানা যায়। কিন্তু আইভিএফ ক্লিনিকে একের স্পার্ম অন্যের গর্ভে প্রবেশ করানো হয়। আর সেখানেই শুরু হয় গণ্ডগোল।

অর্থাৎ অক্ষয়ের স্পার্ম চলে যায় কিয়ারার গর্ভে এবং দলজিতের স্পার্ম চলে যায় কারিনার গর্ভে। এরপরই দুই পরিবারের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়ে যায়। বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি অক্ষয় কুমার এং কারিনা কাপুর। শেষ পর্যন্ত কী হবে অক্ষয়, কারিনা, কিয়ারাদের জীবনে! শেষটুকু জানতে হলে অবশ্যই ২৭ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে আপনাকে।

ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। প্রযোজনা করেছেন করণ জোহর। শুটিংয়ের সময় শোনা যাচ্ছিল ছবিতে নাকি কয়েকটা দৃশ্যে দেখা যাবে তৈমুর আলী খানকে। সে কারণেই কয়েকদিন শুটিং সেটে দেখা গিয়েছিল তাকে। যদিও কারিনা পরে জানান, তৈমুরকে ছবিতে দেখা যাবে না। মায়ের সঙ্গে সময় কাটানোর জন্যই সে সেটে গিয়েছিল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?