শনিবার, ১৪ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ০৬:১২:২০

আয়ুষ্মান নয়, পরিচালকের প্রথম পছন্দ ছিল বরুণ!

আয়ুষ্মান নয়, পরিচালকের প্রথম পছন্দ ছিল বরুণ!

বিনোদন ডেস্ক : বলিউডে ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে অন্যতম হল ‘আন্ধাধুন’। আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবি মুগ্ধ করেছিল দর্শকদের। আয়ুষ্মানের অভিনয়ও প্রশংসিত হয়েছিল। কিন্তু জানেন কি পরিচালক শ্রীরাম রাঘবনের প্রথম পছন্দ আয়ুষ্মান ছিলেন না। বলিউডের প্রথম সারির আর এক অভিনেতা ছিলেন পরিচালকের প্রথম পছন্দ।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, আন্ধাধুনের জন্য শ্রীরাম রাঘবনের প্বিনোদন ডেস্ক : বলিউডে ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে অন্যতম হল ‘আন্ধাধুন’। আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবি মুগ্ধ করেছিল দর্শকদের। আয়ুষ্মানের অভিনয়ও প্রশংসিত হয়েছিল। কিন্তু জানেন কি পরিচালক শ্রীরাম রাঘবনের প্রথম পছন্দ আয়ুষ্মান ছিলেন না। বলিউডের প্রথম সারির আর এক অভিনেতা ছিলেন পরিচালকের প্রথম পছন্দ।রথম পছন্দ ছিলেন বরুণ ধাওয়ান। এমনকী বরুণকে এই ছবিতে অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন তিনি। কিন্তু সে সময়ে রাজি হননি বরুণ। তবে কী কারণে সেই ছবিতে অভিনয় করতে বরুণ রাজি হননি তা এখনো জানা যায়নি।

এই ছবিতে অভিনয় করতে রাজি না হওয়ায় বর্তমানে বরুণ বেশ আক্ষেপ করেন বলে শোনা যায়। বিটাউনে এই ছবি কতটা সফল তা নতুন করে বলার প্রয়োজন নেই। আর তাই যে মুহূর্তে তিনি জানতে পারেন শ্রীরাম রাঘবন অরুণ খেতারপালের বায়োপিক তৈরি করছেন, সেই মুহূর্তেই তিনি নিজে পরিচালকের কাছে যান। শ্রীরামের ছবিতে তিনি অভিনয় করতে চান, এই প্রস্তাব নিজেই দেন বরুণ। সেই ছবিরই কাজ করছেন এই মুহূর্তে বরুণ।

‘আন্ধাধুন’ মুক্তি পাওয়ার পরে বলিউডে ছবির ধরনই অনেকটা বদলে গিয়েছে। স্টার কাস্ট না থেকেও গল্প ভালো হলে যে একটি ছবি কোন জায়গায় যেতে পারে, তা দেখিয়েছে আন্ধাধুন। আয়ুষ্মান খুরানার ছবি বালা সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। অন্যদিকে কিছুদিন আগে করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতে অভিনয় করেছেন বরুণ। ছবিটি বক্স অফিসে ফ্লপ করলেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। সূত্র: কলকাতা ২৪x৭

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?