শুক্রবার, ০৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ১০:৩২:১৩

অবশেষে সৃজিতের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন মিথিলা

অবশেষে সৃজিতের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন মিথিলা

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মূখার্জির সঙ্গে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মিথিলার বিয়ের খবরে এখন তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভারতীয় একটি পত্রিকায় প্রকাশিত হয়েছিল আগামী বছরের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন সৃজিত-মিথিলা। এরপর থেকেই এ নিয়ে চলছে আলোচনা সমালোচনা। অবশেষে এ বিয়ের ব্যাপারে মুখ খুললেন মিথিলা নিজে।

দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে মিথিলা জানান, ‘পুরো ব্যাপারটি আমাদের একান্ত ব্যক্তিগত। আমরা ব্যাপারটিকে ব্যক্তিগত রাখতে চাই। প্রাইভেসি বলে তো একটা শব্দ আছে। আমি এসব নিয়ে বলতে পছন্দ করি না। আমার আরও অনেক কাজ আছে। আর এসব কেন জনসমক্ষে বলতে হবে? যদি খুব প্রয়োজন হয়, তাহলে আমার পরিবার আর কাছের মানুষদের সঙ্গে শেয়ার করব।’ তিনি আরও বলেন, ‘এটা সারপ্রাইজ থাকুক।’ সারপ্রাইজটা কেমন হতে পারে? বললেন, ‘বিয়ে হতে পারে, না–ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন।’

তাঁদের সম্পর্ককে দুজনের পরিবার কীভাবে দেখছে? মিথিলা বললেন, ‘আমাদের দুজনের পরিবারের মধ্যে ভালো যোগাযোগ আছে। দুই পরিবারের মানুষজন একে অপরকে চেনেন, জানেন। আসলে কিছু না জেনেই সংবাদমাধ্যমগুলো লিখছে। তাতে আমাদের কাছের মানুষজন বিভ্রান্ত হচ্ছেন।’ এদিকে বিয়ে নিয়ে ভারতীয় এক পত্রিকাকে সৃজিত মূখার্জি বলেছেন, ‘কোথাও এখনো বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি।

কিন্তু অনেক জায়গাতেই তা আপনা-আপনি লেখা হয়ে যাচ্ছে। এরপর যদি আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয়, তা হলেও আমি অবাক হব না।’ তিনি আরও বলেন, ‘এখনই বিয়ের দিন নিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি, এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ, এ সময় ছবির কাজ কম থাকে। প্রপার ভেন্যু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।’

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?