মঙ্গলবার, ১৪ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ০২ ডিসেম্বর, ২০১৯, ০৪:৩৪:৩৪

দীপিকার অনুরোধ রাখলেন কার্তিক (ভিডিও)

দীপিকার অনুরোধ রাখলেন কার্তিক (ভিডিও)

বিনোদন ডেস্ক : সকাল সকাল মুম্বাই বিমানবন্দরে হাজির দীপিকা পাড়ুকোন। কিছুক্ষণের মধ্যে চলে এলে কার্তিক আরিয়ানও। তারকাদের নিরাপত্তার জন্য বিমানবন্দর ছয়লাপ পুলিশে। কী ব্যাপার? হাই-হ্যালোর পর আর দেরি করলেন না দু’জনে। বিমানবন্দরের বাইরে হঠাৎই নাচতে শুরু করলেন তারা! না কোনো ক্যামেরা, না কোনো কোরিওগ্রাফার!

ব্যাপারটা কী? ততক্ষণে হইহই কাণ্ড। লোক জমে গিয়েছে। মোবাইলে ভিডিও উঠতেও শুরু করেছে। অথচ রহস্যের খোলসা না করেই নাচ দেখিয়ে দীপিকা আর আরিয়ান দু’জনেই দু’দিকে চলে গেলেন।

রহস্যের সমাধান হল এর কিছু পরেই। দীপিকার ইনস্টাগ্রাম থেকে। সেখানে বড় একটা পোস্ট দিয়ে দীপিকা নাচের একটি বিশেষ স্টেপ শেখানোর জন্য আরিয়ানকে ধন্যবাদ জানিয়েছেন।

জানা গেল, আরিয়ানের আসন্ন ফিল্ম ‘পাতী পাত্নী আউর ওহ’ ছবির ধিমিধিমি গানের একটি স্টেপ শেখার জন্যই দীপিকা সকাল সকাল বিমানবন্দরের বাইরে পৌঁছে গিয়েছিলেন। আরিয়ানের ছবির এই গান মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ার #ধিমিধিমিচ্যলেঞ্জ ট্রেন্ডিং। তারকারা এই গানের একটি বিশেষ স্টেপ নেচে তা ইনস্টাগ্রামে শেয়ার করছেন। আরিয়ানই এই চ্যালেঞ্জ শুরু করেছিলেন।

https://www.instagram.com/p/B5hE5hvBKV6/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

সেই স্টেপটা শেখার জন্যই রবিবার সকাল ৯টায় বিমানবন্দরের বাইরে আরিয়ানের সঙ্গে দেখা করেন দীপিকা। ফিল্মের অন্য দুই অভিনেত্রী ভূমি পেদনেকর এবং অনন্যা পাণ্ডেকেও আমন্ত্রণ জানিয়েছিলেন বলে জানান দীপিকা। তবে তাদের দেখা যায়নি।

রবিবার নাচের এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘এই ভালোবাসার জন্য ধন্যবাদ কার্তিক আরিয়ান। তোমার ফিল্মের জন্য অনেক শুভেচ্ছা আর ভালোবাসা রইল।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?