রবিবার, ২৬ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ০৯:২০:১৬

ক্ষেপেছেন নবাব পত্নী কারিনা

ক্ষেপেছেন নবাব পত্নী কারিনা

বিনোদন ডেস্ক : দু দশকের বেশি সময় ধরে বলিউডে কাজ করেছেন কারিনা কাপুর খান। তবুও তরুণ প্রজন্মের সঙ্গে কেন তার তুলনা করা হচ্ছে, তা মোটেই পছন্দ করছেন না অভিনেত্রী। কারিনার মতে, তিনি বলিউডে অনেক বছর ধরে কাজ করেছেন এবং নিজের জায়গা প্রতিষ্ঠাও করে ফেলছেন। তবে এখনও কেন তরুণ প্রজন্মের সঙ্গে তার তুলনা করা হবে তা তিনি বুঝে উঠতে পারছেন না।

সম্প্রতি এক সাক্ষাতকারে এই বিষয়ে নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

কারিনা বলেন, ‘আমি কি তাহলে এই প্রজন্মের মধ্যে পড়ছি না? নাকি আমাকে কেউ মানতে পারছেন না? ২০ বছর পরেও কেউ একজন কাজ করে চলেছেন, এখনও তরুণ প্রজন্মের সঙ্গে তার তুলনা করা হবে। আমি জানতে চাই, কেন এই কাজটা করা হচ্ছে। এর মানে কী আমি এই প্রজন্মের মধ্যে পড়ছি না, নাকি এই প্রতিযোগীতা থেকে বাদ পড়ে গেছি। কিন্তু কিছু মানুষজন রয়েছেন যারা এখনও তুলনা করে চলেছেন যেটা আমি একেবারেই পছন্দ করছি না। আমি জানতে চাই, কেন হচ্ছে? আমি নিজের মতো কাজ করছি। বেশ ভাল আছি।’

খুব শীঘ্রই মুক্তি পাবে কারিনা কাপুরের ‘গুড নিউজ’ ছবিটি। যেখানে অভিনেত্রী ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাস্থ এবং কিয়ারা আডবাণী। মুক্তি পাবে ২৭ ডিসেম্বর।

পাশাপাশি আগামী বছরে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। যেখানে আমিরের সঙ্গে তৃতীয়বার জুটি বেঁধেছেন তিনি।

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?