মঙ্গলবার, ০৪ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ০১:৩২:২৯

মূল নায়িকার চরিত্রে ফিরছেন শাবনূর

মূল নায়িকার চরিত্রে ফিরছেন শাবনূর

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার নায়িকাদের মধ্যে ‘শাবনূর’ কেবল একটা নামই নয়, বরং একটি অধ্যায়ের নাম। শাবনূরের তুলনা তিনি নিজেই। সহজ-সরল অভিনয় দিয়ে মেধাবী এই চিত্রনায়িকা জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়।

অভিনয়, নাচ সবদিক দিয়েই মুগ্ধতা ছড়িয়েছেন শাবনূর। তাইতো হালের নায়িকাদের অনেকেই তাকে আইডল মানেন। বহু বছর তাকে আর পর্দায় দেখা যাচ্ছে না। নতুন খবর হচ্ছে এবার মূল নায়িকার চরিত্রে ফিরছেন শাবনূর। সিনেমার নাম ‘কাঁটাতারের বেড়া’।

এ তথ্য দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তারা তাদের ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট দিয়েছেন। যেখানে তারা লিখেছে-

‘বেশ কিছুদিন আগে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজ থেকে এইরকম একটা পোস্ট দেওয়া হয়। তখন অনেকেই কৌতূহলী হয়ে জানতে চাইছিলেন- কে সেই জন? এখন বলার সময় এসেছে! উনি হচ্ছেন ঢালিউডের সম্রাজ্ঞী “শাবনূর”। অনেকদিন পর তিনি বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও উনার অভিনয়ের উপযোগী।

এখন প্রশ্ন হচ্ছে- তার বিপরীতে নায়কের ভূমিকায় কে থাকছে? এই ক্ষেত্রেও এক চমক আছে । যথা সময়েই জানানো হবে । চলচ্চিত্রে নাম “কাঁটাতারের বেড়া”। শাবনূর বর্তমানে একজন অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে নিজেকে তৈরি করছেন “কাঁটাতারের বেড়া” সিনেমার জন্য । আপনারা জানেন জাজ মাল্টিমিডিয়া যেকোনো চলচ্চিত্র নির্মাণের পূর্বে শিল্পীদের চরিত্র অনুযায়ী যথাযথভাবে তৈরি করতে পছন্দ করে। এই ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছে না।

আপনারা “কাঁটাতারের বেড়া” চলচ্চিত্রে এক নতুন গ্ল্যামারাস শাবনূরকে পাবেন বলে আশা রাখছি।
আর শুটিং কবে শুরু হবে? শাবনূর তৈরি হলেই শুটিং শুরু হবে।’

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?