মঙ্গলবার, ২১ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০, ০৯:৫০:৫৩

নারী ক্রিকেট দলের অধিনায়ক হবেন আনুশকা!

নারী ক্রিকেট দলের অধিনায়ক হবেন আনুশকা!

বিনোদন ডেস্ক: এবার বড়পর্দায় ভারতীয় মহিলা ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক ও পেসার ঝুলন গোস্বামীর বায়োপিক বানানো হবে বলিউডে। যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে কানাঘুষো শোনা গিয়েছে ঝুলনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আনুশকা শর্মাকে।

ভারতীয় মহিলা ক্রিকেটের এই কিংবদন্তি বোলারের জীবন সংগ্রাম ও খেলার কাহিনী বড়পর্দায় ফুটে উঠতে চলেছে। ঝুলনের তরফ থেকে এই বিষয়ে সম্মতি দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে। আর প্রযোজকেরা তাই আনুশকা শর্মাকে এই চরিত্রে অভিনয় করার জন্য অফার করেছেন বলে জানা গিয়েছে।

ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ও বলিউডের নামজাদা অভিনেত্রী-প্রযোজক আনুশকার কাছে এই বায়োপিকের প্রস্তাব পাঠানোর খবরের সত্যতা স্বীকার করেছেন প্রযোজকেরা।

যদিও আনুশকা এখনও পর্যন্ত গ্রিন সিগন্যাল দেননি, তাই প্রজেক্টটি আটকে পড়ে রয়েছে বলে খবর। ৩৭ বছর বয়সে ভারতীয় মহিলা ক্রিকেট দলে ডেবিউ করেন বাংলার ঝুলন গোস্বামী। ২০০২ সালে ভারতের জার্সি পড়ে খেলতে দেখা যায় তাকে।

 

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?