শুক্রবার, ০৭ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০, ১০:৩৯:১৬

জেনে নিন যা খেয়ে বলিউড এই তারকারা এতো স্লিম!

জেনে নিন যা খেয়ে বলিউড এই তারকারা এতো স্লিম!

বিনোদন ডেস্ক : কী খেয়ে এতো স্লিম থাকেন বলিউড তারকারা? বর্ষীয়ান অভিনেতা অনুপম খের থেকে অক্ষয় কুমার কি তাদের এমন খাদ্যাভ্যাস যাতে তারা এমন সুশ্রী স্বাস্থ্যর অধিকারী। সেই ছবিই প্রকাশ করলেন তারা।

একটি চ্যালেঞ্জ শুরু হয়েছে। যাকে বলা হচ্ছে ওয়াটস ইন ইওর ডাব্বা (কি আছে তোমার খাবারের বাক্সে)। এটি শুরু করেছেন টুইঙ্কল খান্না। তিনি এই চ্যালেঞ্জেটি দিয়ে অনেককে। যাতে সবাইকে জানাতে হবে যে তাদের ডাব্বায় (খাবারের বাক্সে) কী রয়েছে। অর্থাৎ তাদের খাবার কী।

মুম্বাইয়ে ডাব্বা ব্যাপারটি খুব জনপ্রিয়। ডাব্বা করে খাবার পৌঁছে দেওয়া হয় তারকাদেরও। শ্যুটিং-এর সময় সেই ডাব্বায় থাকা খাবার খান তারা। যদিও আগে থেকে নির্দেশ থাকে ডাব্বায় কী আসবে। কারণ নিজের নিজের ডায়েট মেনে তারকারা খাওয়া দাওয়া করেন।

টুইঙ্কেলের ছোঁড়া চ্যালেঞ্জে সামনে আসতে শুরু হয়েছে অক্ষয় কুমার, মালাইকা আরোরার ডায়েট প্ল্যান। অক্ষয় বেশ থালা সাজিয়ে বসেন খেতে। সঙ্গে আবার জুসও থাকে। তিনি খান অ্যাভাকাডো টোস্ট, চিয়া পুডিং। বার্লে ব্রেডের ওপর ম্যাশড অ্যাভাকাডো। সঙ্গে থাকে মৌসুমী ফল।

অন্যদিকে মালাইকাকে দেখে তো ভাবেন যে তিনি খাবারই মুখে তোলেন না! ৪০এর কোঠায় বয়সে এসেও তিনি এতটা স্লিম! তিনি খান, জুকিনি ন্যুডলস ইউথ রেড বেল পেপার সস, যা বেশ সুস্বাদু করেই বানানো। আর যিনি চ্যালেঞ্জ ছুঁড়েছেন সেই টুইঙ্কল খান্না নিজে খাচ্ছেন বিটরুট টিক্কা!

তাহলে বুঝলেন তো নিয়মিত ডায়েট সঙ্গে শরীরচর্চায় মাধ্যমে নিজেদের ফিট রাখেন তারকারা। তবে এরা সকলেই অন্য তারকাদের চ্যালেঞ্জ ছুঁড়েছেন। এখন দেখার আরও কী কী সামনে আনেন অন্য তারকারা।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?