শুক্রবার, ০৭ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০, ০২:৩৫:১৮

তিন দিনে কত আয় করলো ‘ছপাক’?

তিন দিনে কত আয় করলো ‘ছপাক’?

বিনোদন ডেস্ক : ১০ জানুয়ারি ভারতের ১ হাজার ৭০০ এবং ভারতের বাইরে ৪৬০, মোট ২ হাজার ১৬০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ছপাক’ সিনেমাটি। শুটিংয়ের সময় থেকে বলিউড দর্শকের অপেক্ষা ছিল এই সিনেমার। এদিকে অ্যাসিড আক্রান্তদের নিয়ে তৈরি হওয়ায় ‘ছপাক’ সিনেমার ওপর কোনো ট্যাক্স না নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মধ্যপ্রদেশে এবং ছত্রিশগড় সরকার। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ এই এক টুইট বার্তায় এই তথ্য জানান।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন দীপিকা। কিন্তু সম্প্রতি জেএনইউ-এর আহত ছাত্রছাত্রীদের পাশে দাঁড়িয়ে, দীপিকা এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। অনেকেই ছবি বয়কটের ডাক দিয়েছেন। সেই জায়গায় দাঁড়িয়ে বক্স অফিসে কেমন ব্যবসা করছে এই ছবি, এই কৌতূহল অনেকেরই।

শুক্রবার ‘ছপাক’এর বক্স অফিস কালেকশন হয়েছে ৪ কোটি ৭৭ লাখ রুপি। তবে দ্বিতীয় দিনে আয় কিছুটা বেড়েছে। এদিন সিনেমাটির আয় হয়েছে ৬ কোটি ৯০ লাখ রুপি আর তৃতীয় সিনেমাটির আয় ৭ কোটি ৩৫ লাখ রুপি; তিন দিনে সিনেমাটির মোট আয় হয়েছে ১৯ কোটি ২ লাখ রুপি (শুধুমাত্র ভারতে)। সোমবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

টুইটে তারান আরো জানান, ‘ছপাক’ প্রতিদিন আয়ের বৃদ্ধি দেখছে, কিন্তু উইকএন্ডের ট্রেন্ডিং ভালো হলেও দুর্দান্ত নয়। মূলত শহরের প্রিমিয়াম মাল্টিপ্লেক্সগুলোতে ভালো ব্যবসা করছে সিনেমাটি। সপ্তাহের শেষে ভালো বক্সঅফিস কালেকশনের জন্য মোটের ওপর ভালো ট্রেন্ডিংয়ের প্রয়োজন।

‘ছপাক’ সিনেমাটি পরিচালনা করেছেন ‘রাজি’ খ্যাত পরিচালক মেঘনা গুলজার। সিনেমায় দীপিকার চরিত্রের নাম রাখা হয়েছে মালতী। ছবিতে দীপিকার সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিক্রান্ত মৈসি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন দীপিকা

প্রসঙ্গত, লক্ষ্মী আগারওয়াল মাত্র ১৫ বছর বয়সে অ্যাসিড হামালার শিকার হন। তারপর অনেক অস্ত্রোপচার ও একটানা চিকিৎসার পর ঘুরে দাঁড়ান। তার মতো আরো অনেকের জন্য লড়াই শুরু করেন। লক্ষ্মীর জীবনের এই গল্পই দেখাবে ‘ছপাক’ সিনেমা।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?