বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০, ০৩:৩৬:৪৫

৪ হাজার ৩৭০ প্রেক্ষাগৃহে ‘স্ট্রিট ডান্সার’

৪ হাজার ৩৭০ প্রেক্ষাগৃহে ‘স্ট্রিট ডান্সার’

বিনোদন ডেস্ক : শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান অভিনীত সবচেয়ে বড় নাচের সিনেমার নাম ‘স্ট্রিট ডান্সার’। সিনেমাটি তৈরি করছেন রেমো ডি’সুজা। প্রযোজনা করেছেন ভূষণ কুমার। আজ শুক্রবার (২৪ জানুয়ারি) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় জানান, ভারতের ৩ হাজার ৭০০ এবং ভারতের বাইরে ৬৭০ প্রেক্ষাগৃহ অর্থাৎ মোট ৪ হাজার ৩৭০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

মুম্বাই মিররের একটি রিপোর্টে জানানো হয়, এই সিনেমার জন্য শ্রদ্ধা পাঁচ ধরনের নাচ শিখেছেন- আফরো, ক্রম্প, লকিং অ্যান্ড পপিং, অ্যানিমেশন টাটিং এবং আরবান। ওই রিপোর্টে আরো বলা হয়েছে, সিনেমায় দেখা যাবে একটি নাচের প্রতিযোগিতায় শ্রদ্ধা এবং নোরা দু’টি পরস্পরবিরোধী প্রতিযোগী দলের সদস্য।

সিনেমার প্রথম শুটিং হয়েছে অমৃতসরে। বরুণ ধাওয়ান ছাড়াও সিনেমায় নোরা ফতেহি, ধর্মেশ ইয়েলান্দে, রাঘব জুয়াল, পুনিত পাঠক রয়েছেন।

তবে এই সিনেমায় প্রথমে ক্যাটরিনা কাইফকে নেয়া হয়েছিল। কিন্তু ‘ভারত’ সিনেমার শুটিংয়ের সঙ্গে ডেট নিয়ে সমস্যা হওয়ায় ক্যাটরিনা সিনেমাটি থেকে সরে যান। তারপরেই শ্রদ্ধাকে নেয়া হয়। তবে ক্যাটরিনা কাইফ নিজের একটি মন্তব্যে ‘স্ট্রিট ডান্সার’-এর গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র: এনডিটিভি

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?