মঙ্গলবার, ০৭ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০, ০১:৩৯:১১

বিতর্কে দীপিকা!

বিতর্কে দীপিকা!

বিনোদন ডেস্ক : ১৯৮৩ সালে বিশ্বকাপ জয়ী ভারত দলকে নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক কবীর খান। ছবির নাম ‘৮৩’। সেই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের ‘খিলজী’ খ্যাত অভিনেতা রণবীর সিংকে। আর কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

‘৮৩’ ছবি নিয়ে সম্প্রতি একটি টুইট করে নেটিজেনদের কাছে ব্যাপকভাবে ট্রোলড হলেন অভিনেত্রী। গত ১৯ ফেব্রুয়ারি একটি টুইট করেন দীপিকা। লেখেন, খেলার জগতের এমন অবিস্মরণীয় মুহূর্ত নিয়ে তৈরি ছবিতে ছোট্ট একটি রোলে অভিনয় করাও সম্মানের বিষয়।

তিনি আরো লেখেন, তার বাবার পেশাগত ও ব্যক্তিগত সাফল্যের পিছনে তার মায়ের ভূমিকা দেখেছেন। এই ছবি সেইসব মহিলাদের জন্য যারা নিজের স্বপ্নের থেকেও তার স্বামীর স্বপ্নকে বড় করে দেখেন।

কিন্তু তার এই মন্তব্য একেবারেই পছন্দ হয়নি নেটিজেনদের। একজন লিখেছেন, ‘শুধু একটা ছবি প্রমোট করার জন্য এমন পিছিয়ে পড়া চিন্তাভাবনা!’ আর একজন লিখেছেন, ‘সময়ের শুরু থেকে মহিলারা নিজেদের থেকে স্বামীর স্বপ্নকে গুরুত্ব দিয়ে আসছেন। এবার তা বন্ধ করতে হবে।’

আর একজন লিখেছেন, ‘পিতৃতন্ত্র শেষের পথে। যে সব স্বামী নিজেদের থেকে স্ত্রীর স্বপ্নকে আগে রাখেন এবার তাদের খোঁজার পালা।’ আরেকজন দীপিকাকে প্রশ্ন করেছেন, ‘রণবীরের কেরিয়ারের জন্য নিজের কেরিয়ারের বারোটা বাজাতে আপনি তৈরি তো?’ সূত্র: এবিপি-আনন্দ

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?