রবিবার, ২৯ মার্চ ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২২ মার্চ, ২০২০, ০৫:৩৩:৪৪

তুমি সবসময় নাইট স্যুটে থাকো কেন?

তুমি সবসময় নাইট স্যুটে থাকো কেন?

বিনোদন ডেস্ক : করোনা আতঙ্কে ভুগছে প্রতিটি মানুষ। বন্ধ হয়েছে স্বাভাবিক জীবন যাপন। ভারতে এই মুহূর্তে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মুম্বাইতে। প্রভাব পড়েছে বলিউডের উপরেও। তারকারা প্রত্যেকেই ‘গৃহবন্দি’। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভক্তদের তারা সচেতন করছেন।

ঘর বন্দি থেকেও কীভাবে ভালো থাকা যায় সেই পরামর্শ দিচ্ছেন তারকারা। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও একের পরে এক পোস্টের মাধ্যম সচেতন করছেন সকলকে। শনিবার আরো একটি ছবি শেয়ার করেন দীপিকা।

ভিডিওতে দেখা যাচ্ছে, নাইটড্রেস পরে ফল ও ফ্রুটজুস খাচ্ছেন বলিউডের দিভা। ক্যাপশনে লিখেছেন “কোভিড-১৯ এর সময়ে প্রোডাক্টিভিটি।” কিন্তু দীপিকার এই পোস্টেই বরুণ ধাওয়ানের কমেন্ট নজরে পড়েছে নেটিজেনদের।

দীপিকার এই পোস্টে মজা করে বরুণ লিখেছেন, ‘তুমি সবসময়ই কেন নাইট স্যুটে থাকো’। বরুণের এই মশকরায় নেটিজেনরাও তাল মিলিয়েছেন। চিকিৎসকরা জানান, কোভিড ১৯-এর সঙ্গে লড়ার অন্যতম উপায় হল বাড়িতে থাকা ও শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা।

আর তার জন্যই স্বাস্থ্যকর খাওয়া-দাওয়া প্রয়োজন। দীপিকাও সেই মতোই খাওয়াদাওয়া করছেন। প্রসঙ্গত, সারা বিশ্বে কোরোনা আতঙ্কে কাঁপছে মানুষ। ভারতেও ঢুকে পড়েছে এই মারণ ভাইরাস। ভারতে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ৩২৪-এ পৌঁছেছে। মৃত্যু হয়েছে ৫ জনের।

কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, ভারতে এখনো স্টেজ ২-তে রয়েছে কোরোনা। আর এখনই পরিস্থিতি আয়ত্তে না আনা গেলে, আগামী ২ সপ্তাহে কোরোনা ভয়ঙ্কর রূপ নিতে পারে দেশটিতে। সেই মতোই দেশের বিভিন্ন জায়গায় সতর্কতা জারি হয়েছে। বাংলাতে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ৩। সূত্র: কোলকাতা ২৪x৭

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?