বৃহস্পতিবার, ০২ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ২৫ মার্চ, ২০২০, ০৫:৪৫:৩৭

হইচইয়ে ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ারের বন্যা

হইচইয়ে ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ারের বন্যা

বিনোদন ডেস্ক : করোনাভাইরাস মোকাবিলায় চলছে লকডাউন। ঘরবন্দি হচ্ছে মানুষ। ভিড় এড়াতে প্রায় সব দেশে বন্ধ রয়েছে সিনেমা হল। স্থগিত হয়ে গিয়েছে নতুন সিনেমার মুক্তি। এই অবস্থায় বিনোদনের একমাত্র সঙ্গী ডিজিটাল মিডিয়ায়। তাই বাড়িতে থেকেই মানুষ যাতে পূর্ণ বিনোদনের স্বাদ থেকে বঞ্চিত না-হন, সে কথা ভেবে ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ারের বন্যা হইচই-তে।

ওয়ার্ক ফ্রম হোমের বাজারে এই ডিজিটাল প্ল্যাটফর্মের বার্তা ‘ওয়াচ ফ্রম হোম’। ইতোমধ্যেই হইচই উপহার দিয়েছে রুদ্রনীল ঘোষ ও রাজদ্বীপ গুপ্তার রহস্য রোমাঞ্চ সিরিজ ২, সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় পুরুষ, সন্দীপ রায়ের প্রফেসর শঙ্কু ও এল দোরাদো। ২৬ মার্চ থেকে শুরু হচ্ছে নতুন সিরিজ একাত্তর। বাংলাদেশের মুক্তিযুদ্ধের ঘটনা উঠে আসবে এই ওয়েব সিরিজে।

এ ছাড়াও খুব শিগগিরই আর যা উপহারের ডালি সাজিয়ে রেখেছে হইচই, তা দেখে নেব একনজরে। ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার আসছে কণ্ঠ, মনোজদের অদ্ভুত বাড়ি, লাভ আজ কাল পরশুর। এ ছাড়াও আসছে বিক্রম চট্টোপাধ্যায়ের অরিজিনাল সিরিজ তানসেনের তানপুরা।

হইচইয়ের সহ-প্রতিষ্ঠাতা বিষ্ণু মোহতা জানিয়েছেন, ‘পশ্চিমবঙ্গ ছাড়াও বেঙ্গালুরু, দিল্লি, মুম্বই, পুনে ও হায়দরাবাদেও প্রচুর দর্শক রয়েছে আমাদের। পাশাপাশি আমেরিকা, ব্রিটেন, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া ও কানাডাতেও আমাদের ভালো ট্র্যাফিক রয়েছে। গত সপ্তাহে জাপান ও বাংলাদেশ থেকেও ভালো সাড়া মিলেছে। আমাদের আন্তর্জাতিক ট্র্যাফিক দিন দিন বাড়ছে।’

করোনার সংকটের সময় সতর্ক নাগরিকের মতো জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না বেরিয়ে বাড়িতেই থাকুন আর ভরপুর বিনোদনের আনন্দ নিন হইচইয়ে। সূত্র: এই সময়

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?