শুক্রবার, ০৫ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২৯ মার্চ, ২০২০, ০১:৩৯:৫৯

করোনা মোকাবিলায় অক্ষয়ের ২৫ কোটি অনুদান

করোনা মোকাবিলায় অক্ষয়ের ২৫ কোটি অনুদান

বিনোদন ডেস্ক : করোনা মোকাবিলায় ২৪ মার্চ থেকেই লকডাউন ভারত। বেশিরভাগ মানুষই ঘরবন্দি। তারই মধ্যে প্রতিদিন বেড়ে চলেছে ‘কোভিড-১৯’ আক্রান্তের সংখ্যা। মৃতের সংধ্যাও গুটি গুটি পায়ে বেড়ে চলেছে। বিশেষজ্ঞরা বলছেন, শুধুমাত্র লকডাউনে কাজ হবে না। করোনা ঠেকাতে স্বাস্থ্যক্ষেত্রে বিপুল বিনিয়োগ চাই।

এই পরিস্থিতিতে ত্রাতা হয়ে এগিয়ে এসেছেন দক্ষিণি ছবির সুপারস্টারেরা। বিশ্বের বিভিন্ন খেলোয়াড়েরাও অনুদান করেছেন। দু’হাত খুলে দান করছেন অনেকেই। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ত্রাণ তহবিল খুলেছেন সেই ‘পিএম কেয়ারস’ ফান্ডে ২৫ কোটি টাকা অর্থসাহায্য করেছেন অভিনেতা। ভারতীয় সেলেবদের মধ্যে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি অনুদান অক্ষয়েরই। এর আগে হৃত্বিক রোশন ২০ লাখ টাকা দিয়েছেন। কপিল শর্মাও দিয়েছেন ৫০ লাখ।

টুইটারে অনুদানের কথা শেয়ার করেছেন অক্ষয় কুমার। নরেন্দ্র মোদীর ফান্ডের অ্যাকাউন্ট নম্বরও পোস্ট করে আবেদন করেছেন অনুদানের। প্রধানমন্ত্রীও অক্ষয়ের এমন কাজে গর্বিত ও আনন্দিত। তিনি টুইট করে অক্ষয়ের এমন কাজের প্রশংসা করেছেন। প্রশংসা করে টুইট করেছেন অক্ষয়ের স্ত্রী অভিনেত্রী-লেখিকা টুইঙ্কল খান্নাও।

পিছিয়ে নেই অন্য দক্ষিণি তারকারাও। পবন কল্যাণ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করেছেন। এছাড়া দুই তেলগু রাজ্যের মুখ্য়মন্ত্রীদের তহবিলেও ৫০ লাখ টাকা করে দিয়েছেন তিনি। করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছেন আরেক সুপারস্টার মহেশ বাবুও। অন্ধ্র ও তেলেঙ্গানার মুখ্য়মন্ত্রীদের ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করেছেন তিনি। অন্যদেরও সাহায্য়ে এগিয়ে আসার আরজি জানিয়েছেন মহেশ বাবু। তালিকায় রয়েছেন প্রভাস, দিয়েছেন মোট ৪ কোটি। সূত্র: এই সময়

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?