শনিবার, ০৬ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ২৩ মে, ২০২০, ১১:১২:০১

ভেসে গেল আমার শহর: মিমি চক্রবর্তী

ভেসে গেল আমার শহর: মিমি চক্রবর্তী

অনলাইন ডেস্ক: করোনার প্রকোপ ভালোই সামলে নিচ্ছিলেন সবাই। কিন্তু ঘূর্ণিঝড় আম্পান এসে সব লণ্ডভণ্ড করে দিয়েছে। পশ্চিমবঙ্গকে পুরোপুরি বিধ্বস্ত করে দিয়েছে। চারিদিকে যেন হাহাকার নেমে এসেছে।

জলমগ্ন কলেজস্ট্রিটে চত্বরে ভাসমান হাজারও বই, কত টাকা ক্ষতি হলো বই বিক্রেতাদের, তা এই মুহূর্তে হিসেব করে ওঠা সম্ভব হয়নি। পানিতে বইয়ের ভেজা পাতার ছবি পোস্ট করে জনপ্রিয় নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী। নিজের ফেসবুকে আক্ষেপ করে তিনি লিখলেন, ‘ভেসে গেল আমার শহর, ভেসে গেল কত স্বপ্নৃ চলে গেল কত জীবন, আর তোমরা বললে কই কিছু হয়নি তো!

এদিকে শুক্রবারই তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী আম্পান বিপর্যস্ত এলাকা পরিদর্শনে গিয়েছিলেন তার সংসদীয় এলাকার প্রশাসনিক কর্মকর্তাদের  নিয়ে। আম্পানে ক্ষতিগ্রস্ত বারুইপুর, সোনারপুর এবং ভাঙড়ের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন।

বেশ কিছু এলাকা পরিদর্শন শেষে মিমি জানান, বাংলা আবার ঘুরে দাঁড়াবেই। বারুইপুর, সোনারপুর এবং ভাঙ্গরে আমফানে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখলাম ...আমার লোকসভার মানুষদের সাথে দেখা করে, কথা বলে ও সাহায্যের হাত বাড়িয়ে একটু আশ্বস্ত করা যে এই লড়াইয়ে আমি ও আমার দল সবসময় ওদের সাথে আছে। পরে প্রশাসনের মিটিং এ ঠিক করা হলো আমাদের পরবর্তী পদক্ষেপ কি হবে আর কিভাবে আমরা একসাথে সবাই মিলে এই বিপর্যয় থেকে ঘুরে দাঁড়াতে পারবো। আমি দিদির কর্মী.. শুধু কাজ যাতে করতে পারি, আপনাদের পাশে যাতে দাঁড়াতে পারি সেই আশীর্বাদ এবং বিশ্বাস টা রাখবেন সকলে ভালো ও সুস্থ থাকবেন।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?