শনিবার, ০৮ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ০১:২৫:১৭

সুশান্তের বাবা আমাকে ফাঁসিয়ে দিচ্ছেন: রিয়া

সুশান্তের বাবা আমাকে ফাঁসিয়ে দিচ্ছেন: রিয়া

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তাকে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। ​নিজের প্রভাব কাজে লাগিয়ে সুশান্তের বাবা তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের করেছেন পাটনায়। শীর্ষ আদালতের কাছে এমনই অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী।

গত ১৪ জুন মুম্বাইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের আত্মহত্যার পর প্রায় দেড় মাস পর পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এপআইআর দায়ের করেন সুশান্তের বাবা। ছেলের মৃত্যুর দেড় মাস পর রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

পাটনায় থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বইতে স্থানান্তিরত করা হয়, সে বিষয়ে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী। রিয়া ওই আবেদনের পরই শীর্ষ আদালতের কাছে পালটা ক্যাভিয়েট দাখিল করেন সুশান্তের পরিবার।

এদিকে সুশান্তের বাবা পাটনায় এফআইআর দায়েরের পরই বিহার পুলিশের ৪ জনের একটি দল মুম্বাইতে হাজির হয়। মুম্বাইতে পৌঁছেই বিহার পুলিশের ওই দলটি তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে। ব্যান্দ্রা ব্যাংক থেকে তথ্য সংগ্রহ থেকে শুরু করে অঙ্কিতা লোখন্ডেকে জিজ্ঞসাবাদ,তদন্তের সাপেক্ষে একের পর এক পদক্ষেপ করছে বিহার পুলিশের ওই দলটি।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?