রবিবার, ০৯ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ০৬:০১:৩১

ফের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন শুভশ্রী

ফের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক : গাঢ় হলুদ সিল্কের শাড়ি, সোনার গয়না। মাথা ভর্তি সিঁদুর, হাতে সোনার ফুলকাজের মোটা বালায় সেজে ফের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন পশ্চিম বঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সন্তান আসার আনন্দে আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) সাধ খেলেন নায়িকা। সাধের ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করতেই তা সকলের ভালবাসায় সিক্ত হয়।

রাজের সঙ্গে একটি ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে ঘোষণা করেছিলেন মা হতে চলেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে, এটা ঘোষণা করতে ভাল লাগছে যে আমাদের জীবনে আরো একটি প্রাণের সঞ্চার হতে চলেছে যার হাত আমরা ধরতে পারবো। আমি অন্তঃসত্ত্বা।’ আবার সেই বেবি বাম্প’র ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

তিনটি রঙিন ও একটি সাদাকালো ছবিতে দেখা যাচ্ছে, দাঁড়িয়ে আছেন শুভশ্রী। সোনালী রঙের শাড়ি এবং মুগ্ধ চাহনি তার প্রেগনেন্সি লুককে সম্পূর্ণ করেছে। শুভশ্রীর এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়। তার অনুরাগী ও বন্ধুরা শুভ কামনায় তাকে ভরিয়ে দেন। কিছুদিন আগেও আরো একটি পোস্ট করেছিলেন শুভশ্রী। সেখানে দেখা যায়, ফ্রিজ থেকে বের করে চকলেট খাচ্ছেন তিনি।

ছবিগুলি এই মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পেশায় অভিনেত্রী বলে এমনি সময় কড়া ডায়েট মেনে চলতে হয় শুভশ্রীকে। কিন্তু এখন তো তিনি মা হতে। এখন আর কড়া ডায়েটের বেড়াজালে থাকার কোনো প্রয়োজন নেই। তাই মা হওয়ার সময়টা প্রত্যেকদিন চিট ডে। সেই জন্যই এই সময়টা নির্দ্বিধায় চকলেট খাচ্ছেন শুভশ্রী। নিজেই ইনস্টাগ্রামে সেরকম ছবি পোস্ট করেছেন।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?