সোমবার, ১০ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ০১ আগস্ট, ২০২০, ০৬:৪৪:০৮

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পেলে, জানবেন আত্মহত্যা করিনি’

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পেলে, জানবেন আত্মহত্যা করিনি’

বিনোদন ডেস্ক : ফের বিস্ফোরক মন্তব্য করে খবরের শিরোনামে কঙ্গনা রানাওত। এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রসঙ্গে টেনে এনে টুইট করলেন তিনি। কঙ্গনার টিমের তরফ থেকে টুইট করে বলা হয়েছে, ‘ যদি আপনারা আমাকে ঝুলন্ত অবস্থায় ঘর থেকে খুঁজে পান তাহলে জানবেন আমি আত্মহত্যা করিনি। ‘

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘এলিট ক্লাস’ ও বেশ কিছু প্রযোজক ও পরিচালকদের বিরুদ্ধে বলিউডে নেপোটিজম নিয়ে একাধিক বার মুখ খুলেছেন বলিউডের কুইন। তার নিশানায় প্রথম থেকেই রয়েছেন করণ জোহর, মহেশ ভাট রা। গতকাল ফের একবার অভিনেতা কমল খানের একটি টুইটের অংশ তুলে নিয়ে করণ জোহর কে আক্রমন করেছেন কঙ্গনা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগের দিন পার্টিতে তার বাড়িতে উপস্থিত ছিলেন বেশ কিছু নামী তারকা ও রাজনৈতিক ব্যাক্তিরা। সেই খবরের অংশ তুলেই কঙ্গনার টিমের তরফ থেকে টুইট করে বলা হয়, ‘ সকলেই জানে কিন্তু কেউ তার নাম মুখে আনতে চাইছে না, করণ জোহরের বিশেষ বন্ধু ও বিশ্বের সেরা মুখ্যমন্ত্রীর ছেলে যাকে সবাই ভালোবেসে বেবি পেঙ্গুইন বলে ডাকে। কঙ্গনা বলছেন, যদি তাকে বাড়িয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে সকলেই জানবেন তিনি আত্মহত্যা করেননি।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?