মঙ্গলবার, ০৪ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ০১ আগস্ট, ২০২০, ০৯:৪৫:৫৪

গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা, গৌরির হুমকিতে বিচ্ছেদ!

গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা, গৌরির হুমকিতে বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক : বলিউডে শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক নতুন কিছু নয়। জানা যায়, ক্যারিয়ারের শুরু থেকেই শাহরুখের প্রতি দুর্বল ছিলেন বলিউডের এই লাস্যময়ী নায়িকা। তবে তাদের প্রথমবারের মতো জুটিবদ্ধভাবে দেখা যায় ২০০৬ সালে মুক্তি পাওয়া ‘ডন’ ছবিতে। এছাড়াও বিভিন্ন পার্টি এবং অনুষ্ঠানেও তাদের দেখা যেত ঘনিষ্ঠভাবে।

এতকিছুর পর বলিউডে গুঞ্জন জোড়ালো হতে থাকে, কানাডার টরেন্টোতে গোপনে বিয়েও করেন শাহরুখ-প্রিয়াঙ্কা। খবর আনন্দবাজার পত্রিকা’র।

বিভিন্ন সময়ে সাক্ষাৎকারেও তাদের এই ঘনিষ্ঠতার কথাও স্বীকার করে নেন তারা। শাহরুখ বলেন, ইন্ডাস্ট্রির সবাই তাকে স্টার মনে করলেও একমাত্র প্রিয়াঙ্কার কাছে তিনি শুধুই ‘কো-স্টার’। শাহরুখের জানান, তার চুল যখনই এলোমেলো হয়ে পড়ে তা ব্রাশ করে দেন প্রিয়াঙ্কা।

‘ডন টু’র পরে পরিচালক প্রযোজকদের কাছে প্রিয়াঙ্কাকে ছবিতে নেওয়ার জন্য অনুরোধও করতে থাকেন বলিউড বাদশাহ।

এছাড়াও, শাহরুখের বাসভবন ‘মান্নাত’র সবকটি পার্টিতেই প্রিয়াঙ্কার উপস্থিতি যেন নিশ্চিত। সেইসাথে পার্টি, অনুষ্ঠান এবং আইপিএল ম্যাচে শাহরুখের বাহুলগ্না হয়েও থাকতেন প্রিয়াঙ্কা।

জানা যায়, শাহরুখের কথায় নিজের জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কাকে দাওয়াতও দিয়েছিলেন করণ জোহর। সেই পার্টিতে নাকি শাহরুখ গালে চুমু খেয়ে প্রিয়াঙ্কাকে স্বাগত জানিয়েছিলেন। এ নিয়ে স্ত্রী গৌরির সঙ্গে কথা কাটাকাটিও হয় শাহরুখের। এমনকি, প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করলে শাহরুখকে বিবাহবিচ্ছেদের হুমকিও নাকি দেন গৌরী।

গৌরির পরামর্শেই করণ জোহরসহ বলিউডের অনেকেই প্রিয়াঙ্কার থেকে মুখ ফিরিয়ে নেন। সেইসাথে, গৌরির কারণেই নাকি ‘মান্নাত’র যে কোন পার্টিতে এখন একপ্রকার নিষিদ্ধ হয়ে আছেন প্রিয়াঙ্কা।

এক চ্যাট শোতে প্রিয়াঙ্কা একটি জ্যাকেট দেখিয়ে বলেন তার প্রাক্তন প্রেমিক সেটা তাঁকে দিয়েছেন।

প্রিয়াঙ্কার পরনের ওই একই জ্যাকেট এর আগে শাহরুখকে পরতে দেখা গেছে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?