বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:২৪:২২

নড়াইলে ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

নড়াইলে ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

নড়াইল : নড়াইল জেলার লোহাগড়ার মানিকগঞ্জ বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে আজ মঙ্গলবার। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী উক্ত এজেন্ট ব্যাংকিং আউটলেট-এর উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খায়ের, খুলনার আঞ্চলিক প্রধান মো. আব্দুর রশিদ, অলটারনেটিভ ডেলিভারী চ্যানেল ডিভিশনের প্রধান মো. আলী নাহিদ খান ও ভিপি মো. ফরিদুর রহমান জালাল, লোহাগড়া নড়াইল শাখার ব্যবস্থাপক মো. জাহিদুল আলম কিবরিয়া, নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম কালু, মানিকগঞ্জ বাজার কমিটির সভাপতি মশিয়ার মোল্লা, মরিচ পাশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন ও এজেন্ট মিনারুল মোবাইল সার্ভিসিং সেন্টার-এর স্বত্তাধিকারী মো. মিনারুল ইসলাম। অনুষ্ঠান উপলক্ষে এক দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?