শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯, ০৬:১১:৫২

ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন নাটোরের ভূমিহীন কৃষক

ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন নাটোরের ভূমিহীন কৃষক

ঢাকা : ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ফ্রিজ কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের জন্য রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। থাকছে ফ্রিজ, টিভি ও এয়ার কন্ডিশনারসহ অসংখ্য পণ্য ফ্রি। আছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারও।

এই ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে এবার নতুন গাড়ি পেলেন নাটোরের গুরুদাসপুরের ভূমিহীন কৃষক মো. মোন্তাজ মোল্লা। নতুন গাড়ি পেয়ে আনন্দ যেন আর ধরে না নাজিরপুর ইউনিয়নের পূর্ব ডুবারপাড়া গ্রামের এই কৃষকের।

জানা গেছে, গত ২৬ মে গুরদাসপুর ওয়ালটন প্লাজা থেকে ২৭ হাজার টাকা দিয়ে ১৩ সিএফটির ওয়ালটন ফ্রিজ কেনেন মোন্তাজ মোল্লা। এরপর মোবাইল নাম্বার দিয়ে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়ি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

মঙ্গলবার গুরদাসপুর ওয়ালটন প্লাজায় এক অনুষ্ঠানে কৃষক মোন্তাজ মোল্লার কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাহারুল ইসলাম, ওয়ালটনের এরিয়া ম্যানেজার আকতার হামিদ খান সূর এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাজমুল হোসাইন ইভান।

নতুন গাড়ি পেয়ে যেন ঘোর কাটছে না ৬৫ বছর বয়সী ভূমিহীন কৃষক মোন্তাজ মোল্লার। ওয়ালটনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, এই গাড়ি আমার আর্থিক কষ্ট দূর করবে।

গুরুদাসপুর ওয়ালটন প্লাজার ডেপুটি ম্যানেজার কুমার অভিজিৎ বলেন, ডিজিটাল ক্যাম্পেইন শুরু হবার পর থেকে আমরা এখানে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছি। ফলে ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলছে। প্রতিদিনই প্লাজায় বহু ক্রেতা ভিড় করছেন। আমাদের বিশ্বাস, নতুন গাড়ি পাওয়ায় এখানে ক্রেতা সমাগম আরো বাড়বে।

জানা গেছে, ওয়ালটন ফ্রিজ কিনে এ সিজনে নতুন গাড়ি পেয়েছেন আরো বেশ কয়েকজন ক্রেতা। তাদের মধ্যে রয়েছেন কিশোরগঞ্জের বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য আব্দুল মমিন বাচ্চু, নোয়াখালীর সেনবাগ উপজেলার বাসিন্দা মো. মহিন উদ্দিন এবং জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার মনোহারি দোকানদার মো. জয়নাল আবেদিন জয়। এছাড়া, ওয়ালটন টিভি কিনে গাড়ি পেয়েছেন ঢাকার নারী উদ্যোক্তা তানিয়া মেসবাহ।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?