শুক্রবার, ১৫ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ০৬:১০:২০

রোয়াংছড়িতে জনসংহতি সমিতির সমর্থককে গুলি করে হত্যা

রোয়াংছড়িতে জনসংহতি সমিতির সমর্থককে গুলি করে হত্যা

উথোয়াইচিং মারমা, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির (জেএসএস) এক সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত দেড়টার দিকে উপজেলার থোয়াইংগ্য  পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সমর্থকের নাম অংসিংচিং মারমা (৩৮)। সে ঐ পাড়ার মং প্রু থুই মারমার ছেলে। পেশায় কৃষক। ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ঐ পাড়ায় গিয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, রাতে একদল অস্ত্রধারী সন্ত্রাসী পাড়ায় গিয়ে বাসা থেকে অংসিং কে ডেকে নিয়ে যায়। পরে তাকে কিছু দুরে নিয়ে গুলি করে হত্যা করে। ভোরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলটি উপজেলা সদর থেকে ৩ কিলোমিটার দুরে। এ ঘটনার পর ঐ এলাকায় সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। নিরাপত্তায় সেখানে পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর একটি টহল দল গিয়েছে।

স্থানীয় লোকজন ও জনসংহতি সমিতির নেতৃবৃন্দ জানিয়েছেন মগ লিবারেশন পার্টি বা আরাকান লিবারেশন আর্মির সদস্যরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। উল্লেখ্য গত তিন মাসে বান্দরবানে জনসংহতি সমিতি ও মগ লিবারেশন আর্মির মধ্যকার দ্বন্দ্বে অন্তত আওয়ামী লীগনেতাসহ ৫ জন নিহত হয়েছে।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?