শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৪ আগস্ট, ২০১৯, ১১:১০:৩৪

চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের বাস চলাচল বন্ধ

চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের বাস চলাচল বন্ধ

চট্টগ্রাম : ঈদকে কেন্দ্র করে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে অভিযান চালিয়েছে বিআরটিএ। অভিযানে তিনটি পরিবহনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে অভিযান পরিচালনা ও জরিমানা করার পরপরই চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের বাস চলাচল বন্ধ রেখেছে মালিক সমিতি।

রোববার (৪ আগস্ট) রাত ৮টার পর চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। এর আগে রোববার বিকেলে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে অভিযান চালান বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জানান, একাধিক যাত্রীর অভিযোগের ভিত্তিতে নগরের বিআরটিসি, অলংকার ও ভাটিয়ারীর বাস কাউন্টারগুলোতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। অভিযানে ঈদের অগ্রিম টিকিটে সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে বাড়তি ভাড়া নেয়ায় তিনটি পরিবহনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানা করা পরিবহন সার্ভিসগুলো হলো- হানিফ পরিবহন, সিডিএম ট্রাভেলস ও নাভিলা পরিবহন।

তবে এ বিষয়ে কথা বলতে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব আবুল কালাম আজাদসহ বেশ কয়েকজনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?