মঙ্গলবার, ১২ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০১৯, ০৮:৫৬:৫৯

আবরার হত্যায় আরো তিনজন গ্রেপ্তার

আবরার হত্যায় আরো তিনজন গ্রেপ্তার

ঢাকা : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ। এর মধ্যে দুইজনকে সন্ধ্যায় এবং অপর একজনকে বিকেলে আটক করা হয়।

সন্ধ্যায় গ্রেপ্তারকৃতরা হলো- মো. মনিরুজ্জামান মনির (২১) ও মো. আকাশ (২১)। তারা দু’জনই আবরার হত্যা মামলার এজাহার নামীয় অভিযুক্ত।

মঙ্গলবার সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেলে ডেমরা থেকে মনিরকে ও সন্ধ্যা ৬টায় গাজীপুরের বাইপাল থেকে আকাশকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার মনির বুয়েটের পানিসম্পদ বিভাগের ১৬তম ব্যাচের এবং আকাশ একই ব্যাচের সিই বিভাগের ছাত্র।

এর আগে শামসুল আরেফিন রাফাত (২১) নামে বুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ১৭তম ব্যাচের এক ছাত্রকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাকে বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ঝিগাতলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বুয়েট ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় সোমবার (৭ অক্টোবর) ১০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার তাদেরকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত তাদের প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর বিকেলে রাফাতকে গ্রেপ্তারের পর মনির ও আকাশকে নিয়ে সর্বমোট ১৩ জনকে গ্রেপ্তার করলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

এই বিভাগের আরও খবর

  চবিতে প্রতিবন্ধী শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

  অবহেলায় বিদেশিনীর মৃত্যুতে উত্তাল বাকৃবি, দায়ীদের পদত্যাগে আল্টিমেটাম

  ১২ নভেম্বরের জেএসসি ও জেডিসির পরীক্ষাও পেছাল

  বশেমুরবিপ্রবিতে প্রশ্নফাঁস চক্রের ১০ সদস্য আটক

  শনিবারের পর সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত

  জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত

  শনিবারের জেএসসি পরীক্ষা স্থগিত

  আজ মন্ত্রণালয় ও ইউজিসিতে ভিসির দুর্নীতির প্রমাণ জমা দেবেন আন্দোলনকারীরা

  নিষেধাজ্ঞা ভেঙে শিক্ষার্থীদের বিক্ষোভ, উত্তপ্ত জাবি

  জাবি ক্যাম্পাসে সভা-সমাবেশ-মিছিলে নিষেধাজ্ঞা

  সরকারি স্কুলে ভর্তি : যেসব পরিবর্তন আসছে এবার

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?