বুধবার, ২৪ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৫ মে, ২০১৮, ১২:০৯:০৮

দুই পাত্রীকে একসঙ্গে বিয়ে করছেন রোনালদিনহো!

দুই পাত্রীকে একসঙ্গে বিয়ে করছেন রোনালদিনহো!

স্পোর্টস ডেস্ক: ফুটবলার রোনালদিনহোকে গোটা দুনিয়া চেনে। জানে তার দুপায়ের মন্ত্রমুগ্ধ ক্যারিশমার কথাও। কিন্তু প্রেমিক রোনালদিনহোকে কম মানুষই চেনে। এবার সেই রূপেই হাজির হলেন বিশ্বকাপ জয়ী ব্রাজিলের এই সাবেক সুপার স্টার।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রাশিয়া বিশ্বকাপ শেষ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন রোনালদিনহো। তবে মজার খবর হচ্ছে- একইদিন একসঙ্গে দুই পাত্রীকে বিয়ে করছেন তিনি। দুই পাত্রীর নাম প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা।

আগামী আগস্টে দুই বাগদত্তাকে রোনালদিনহো বিয়ে করবেন বলে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম দাবি করেছে। প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন।
২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক রোনালদিনহোর। তবে প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে।

এদিকে দুই স্ত্রীর প্রতিই সমান নজর রোনালদিনহোর। দায়িত্বও সমান। তাইতো দুই বান্ধবীকে সন্তুষ্ট রাখতে দুজনকেই সমান দেড় হাজার পাউন্ড হাতখরচা দেন তিনি। দুজনকে সব সময় একই উপহার দেন। এই জানুয়ারিতে দুজনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন।

তবে ভাইয়ের এমন কাণ্ডে মোটেই খুশি নন বোন ডেইজি। তাইতো প্রিয় ভাই রোনালদিনহোর বিয়েতে না আসার কথা জানিয়েছেন তিনি। অবশ্য তাতেই বা কি! ডানে-বামে দুই পত্নী লয়ে এই ফুটবল জাদুকর সুখে থাকুন- কোটি কোটি ভক্তদের তো এমনটিই চাওয়া। সূত্র: মিরর

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?