বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ০২ জুন, ২০১৮, ০৫:২৮:৩৬

বসের পানির গ্লাসে পিয়নের থুথু! (ভিডিও)

বসের পানির গ্লাসে পিয়নের থুথু! (ভিডিও)

ঢাকা : বস হয়ে অফিসের পিয়নকে বকা দিচ্ছেন? হয়তো ভাবছেন বকা দিলে সে ভালো হয়ে যাবে অর্থাৎ ঠিক মতো কাজ করবে। কিন্তু এমনটি ভেবে মোটেই তৃপ্তি পাওয়ার উপায় নেই। কেননা, এরকম ঘটনায় সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে পিয়ন প্রতিশোধ নিতে গিয়ে যে কি করছে, জানলে হয়তো বা এমনটি করতেন না!

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের একটি অফিসে গোপন ক্যামেরায় ধারণ করা ভিডিও নেট দুনিয়ায় আলোচনার জন্ম দিয়েছে।

ব্রিটিশ গণমাধ্যম মেট্রো’র প্রতিবেদন থেকে জানা যায়, বসের উপর নিরব প্রতিশোধ হিসেবে উত্তর প্রদেশের এক কার্যালয়ের পিয়ন জঘন্য নোংরা কাজটি করতেন। বস যখন তার কাছে পানি চাইতেন, তখন প্রতিশোধ হিসেবে সেই পানিতে নিজের থুথু মেশাতেন!

ওই প্রতিবেদনে বলা হয়, সেই পিয়নের সহকর্মীরা হঠাৎ তার মধ্যে পরিবর্তন লক্ষ্য করে আশ্চর্য হয়। বসের উপর বরাবরই ক্ষেপে থাকত ওই পিয়ন। কিন্তু কিছুদিন ধরে বসের নানা বকুনি শুনেও তার ভেতরে কোনো বিকার দেখা যেত না।

ফলে হঠাৎ বদলে যাওয়ায় সেই পিয়নের সহকর্মীরা বিশেষ ব্যবস্থা নেয়। তারা আচরণ পরিবর্তনের কারণ যাচাই করতে পিয়নের কক্ষে বিশেষ ক্যামেরা বসায়।

এরপর ক্যামেরাতেই পিয়নের আচরণ পরিবর্তনের কারণ স্পষ্ট হয়। সে যে নিয়মিত বসের খাবার ও পানিতে থুথু মেশাতো, অপকর্মের সত্যতা পাওয়া যায়।

বস নিজেও ধারণা করেছিলেন, সেই পিয়নের হঠাৎ বদলে যাওয়ার ব্যাপারটা গোলমেলে। তাই তিনিও কারণ জানতে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছিলেন।

অফিস সহকারীর পরিবর্তনের কারণ জানার পর তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত হয়। যার পরিণতি চাকরি চলে যাওয়া।

প্রতিবেদনে মেট্রো জানায়, ভিডিওটি দেখার পর আইনগত ব্যবস্থা নেয়া না হলেও তাকে চাকরি থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় সেই অফিস।

এ ঘটনার মাত্র কয়দিন আগেই উত্তর ভারতের হামিরপুরে একই ধরনের ঘটনা ঘটার খবর গণমাধ্যমে আসে। সে ঘটনা অবশ্য আরো ভয়ানক। বস চা পান করতে চাইলে নিজের মুত্র মিশিয়ে তা পরিবেশন করত সেই পিয়ন অর্থাৎ অফিস সহকারী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?