শুক্রবার, ১৯ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯, ১২:২০:৫৯

স্ত্রীর সঙ্গে বিমানবন্দরেই ঘুমাচ্ছেন ধোনি!

স্ত্রীর সঙ্গে বিমানবন্দরেই ঘুমাচ্ছেন ধোনি!

ফ্র্যাঞ্চাইজি  ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলছে। প্রতিদিনই থাকছে দুটি করে খেলা। কোনোদিন আবার একটিও হয়। প্রথম ম্যাচ বিকেলে সাড়ে চারটায় ও দ্বিতীয় ম্যাচ শুরু হয় রাত সাড়ে ৮টায়। তবে এই সূচির বিড়ম্বনায় পড়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।  

রাতের খেলা শেষ করে টিম হোটেলে ফিরতে ফিরতে খেলোয়াড়-স্টাফদের গভীর রাত হয়ে যায়। এই সূচির গ্যাড়াকলে পড়ে বিমানবন্দরের করিডোরে ঘুমাতে দেখা গেছে ধোনিকে।এ সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী সাক্ষীও। আজ বুধবার সকালে খোদ ধোনিই ইন্সটাগ্রামে এই ছবি প্রকাশ করেন।

ক্যাপশনে ধোনি লিখেছেন, ‘আইপিএল টাইমিংয়ের সঙ্গে অভ্যস্ত হয়ে যাওয়ার পর সকালে যদি ফ্লাইট থাকে তাহলে এটাই ঘটবে।’ 

ছবিতে দেখা যায়, ব্যাগের উপর মাথা দিয়ে ঘুমাচ্ছেন ধোনি, তার অপর দিকে একই ব্যাগের উপর মাথা দিয়ে ঘুমাচ্ছেন সাক্ষী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

গতকাল মঙ্গলবার রাতে চিপক চিদাম্বারম স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সকে দুর্দান্তভাবে হারিয়েছে চেন্নাই। হলুদ শিবিরের দুর্দান্ত বোলিংয়ে ১০৮ রানের বেশি করতে পারেনি নাইটরা। টার্গেটে খেলতে নেমে মাত্র তিন উইকেট হারিয়ে ১৬ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যান ধোনি অ্যান্ড কোং।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?