সোমবার, ৩০ মার্চ ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২২ মার্চ, ২০২০, ১১:০১:৫৪

অর্ধশত দোকানের ভাড়া মওকুফ করলেন বিএনপি নেতা মীরু

অর্ধশত দোকানের ভাড়া মওকুফ করলেন বিএনপি নেতা মীরু

ঢাকা: করোনা ভাইরাসের সুযোগ নিয়ে যেখানে অসাধু ব্যবসায়ীরা নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছেন, সেখানে রাজধানীর একজন দোকান ভাড়া মওকুফ করে উদারতার দৃষ্টান্ত রাখলেন। তিনি ঘোষণা দিয়েছেন এই সংকটের সময় শতাধিক দোকানের মালিকের কাছ থেকে ভাড়া নেবেন না।

প্রায় অর্ধশত দোকানের ভাড়া মওকুফের ঘোষণা দেওয়া ব্যক্তি হলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি হাজী মীর হোসেন মীরু। তিনি সদ্যসমাপ্ত দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫৩ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

মীর হোসেন মীরু তার ফেসবুক ওয়ালে রবিবার (২২ মার্চ) রাতে একটি পোস্ট দেন।

তিনি লিখেন, পূর্ব জুরাইন এলাকায় আমার নিজস্ব জায়গার ওপর অবস্থিত, ছোট /মাঝারি ব্যবসায়ীদের জন্য আমার নামে প্রতিষ্ঠিত ‘হাজী মীর হোসেন মীর‘ কাঁচা-বাজার এর প্রায় ৫০টির মতো দোকানের ভাড়া আগামী এক মাসের জন্য মওকুফ করা হয়েছে। ব্যবসায়ীদের পরিবার-পরিজন এর কথা চিন্তা করে তারা যেন এলাকাবাসীর কাছে নায্য মূল্যে মালামাল বিক্রি করেন।আমি আজ থেকে আরও ১০ দিন আগে ব্যবসায়ীদেরকে জানিয়ে দিয়েছিলাম আমার এই সিদ্ধান্তের কথা। আমি এই ব্যাপারটি প্রচার করতে চাই নাই।মূলত আমাদের পূর্ব জুরাইন এলাকার দোকান মালিক এবং বাড়ির মালিকরা যাতে উৎসাহিত হন এবং তাদের ভাড়াটিয়াদের প্রতি সদয় হন তার জন্য এটি প্রচার করেছি।করোনা মোকাবিলায় আমাদের প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা। এই দুঃসময়ে আমরা একে ওপরের পাশে দাঁড়াবো। এবং আমাদের পাশের অন্য মানুষটিকে এই মহামারী সম্পর্কে সচেতন করে তুলবো।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?