বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১২ জুন, ২০১৮, ০৬:০৯:৪৪

আসছে ‘ভিড়ে ডি ওয়েডিং-২’

আসছে ‘ভিড়ে ডি ওয়েডিং-২’

ফিচার ডেস্ক: মাত্র দুই সপ্তাহ আগে মুক্তি পায় কারিনা কাপুর, সোনম কাপুর ও শিখা তালসানিয়া অভিনীত ছবি ‘ভিড়ে ডি ওয়েডিং’। এই দুই সপ্তাহে দর্শকদের কাছ থেকে বেশ ভালোই সাড়া পেয়েছে ছবিটি। যদি ছবিটি দেখে আপনার ভালো লেগে থাকে, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, ছবিটির দ্বিতীয় খণ্ড নির্মাণের জন্য মুখিয়ে রয়েছেন ছবির তারকা থেকে নির্মাতা। তবে এখনই শুরু হচ্ছে না ‘ভিড়ে ডি ওয়েডিং-২’-এর শুটিং। তাঁর জন্য অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত।

ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘ছবির প্রযোজক একতা কাপুর ও রেহা কাপুর থেকে শুরু করে কেন্দ্রীয় চরিত্রদের সবাই চাইছেন চার কেন্দ্রীয় চরিত্রের শেষে কী পরিণতি হলো, সেটা দর্শকদের দেখানোর জন্য। তাই হ্যাঁ, ছবির সিক্যুয়াল হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।’

তবে সমস্যা হচ্ছে, এই চার অভিনেত্রীর সবাই ব্যস্ত তাঁদের নিজ নিজ কাজে। তাই ছবির শুটিং শুরু করতে হলে অপেক্ষা করতে হবে ২০১৯ সালের মাঝামাঝি পর্যন্ত। ছবিটির সূত্র আরো জানায়, “আমরা ছবিটির কাজ দ্রুত শুরু করতে চাই, কিন্তু কারিনা এখন আরেকটি ছবিতে অভিনয় করতে চান না। তিনি তাঁর সন্তানের প্রতি মনোযোগ দিতে চায়। সোনম ব্যস্ত রয়েছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ও ‘জয়া ফ্যাক্টর’ ছবি নিয়ে। এ ছাড়া সারাও ভীষণ ব্যস্ত। তাই আমাদের পরের বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে আমরা অবশ্যই ফিরে আসছি।”

বর্তমানে ৭০ কোটি রুপি ছাড়িয়েছে ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবির আয়। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। প্রযোজনায় রয়েছেন রেহা কাপুর ও একতা কাপুর।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?