সোমবার, ১৯ নভেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮, ০৫:২৭:১৫

ধনী হওয়ার লক্ষণ যেগুলি!

ধনী হওয়ার লক্ষণ যেগুলি!

ঢাকা : সুখ-বিলাস কে না চায়! সুখ বিলাস, স্বাচ্ছন্দ্যের জন্য প্রতিনিয়ত পরিশ্রম করে চলেছেন অনেকেই। তবে সচরাচর অর্থ-সম্পত্তির দেখা সেভাবে পাওয়া যায় না। কিন্তু শাস্ত্র বলছে, কয়েকটি লক্ষণ দেখলেই বোঝা যায় টাকা পয়সা আসতে চলেছে। এই লক্ষণগুলি কী কী , দেখে নেওয়া যাক।

নারকেল
হঠাৎ কোথাও যদি দেখেন নারকেল ফেটে তার সাদা অংশ বেরিয়ে রয়েছে, বা কোনও সাদা হাঁস আপনার সামনে দিয়ে বেরিয়ে যাচ্ছে তাহলে বুঝবেন খুব শিগগিরিই আপনার ধনসম্পত্তির পরিমাণ বাড়তে চলেছে।

সাদা গরু
কোনও ধবধবে সাদা গরুকে যদি দেখেন মাঠে চড়তে বা ঘাস খেতে, তাহলে বুঝবেন আপনার পকেট ভারি হতে চলেছে চটজলদি! এমনটাই মত বিভিন্ন শাস্ত্রজ্ঞদের।

স্বপ্ন
স্বপ্নে অনেকেই অনেক ধরনের জিনিস দেখে থাকেন। আর সাপের স্বপ্ন তার মধ্যে অন্যতম। তবে সাপের স্বপ্ন দেখলেই যে আপনি ধনী হয়ে যাবেন রাতারাতি, তা নয় ! ধনী হওয়ার অন্যতম লক্ষণ হল সোনালী সাপের স্বপ্ন দেখা।
বাঁদর
কোনও সফরে যাওয়ার সময় যদি আপনা দেখেন যে রাস্তায় বাঁদর বা হনুমান রয়েছে, তাহলে জানবেন তা শুভ। শাস্ত্রজ্ঞদের মতে, এই লক্ষণ বোঝায় খুব শিগগিরিই আপনি টাকা পয়সা পেতে চলেছেন কোনও জায়গা থেকে।
দুগ্ধজাত জিনিস
সকালে উঠে দুধ বা দই দেখে কোনও কাজে বের হওয়া মঙ্গলজনক। এতে শুভ ফল পাওয়া য়ায় বলে দাবি অনেকের।

তথ্যসূত্র: ওয়ান ইনডিয়া।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?