মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৭, ১১:১৪:৩৬

মেয়েরা যৌনতা উপভোগ করে: কঙ্গনা

মেয়েরা যৌনতা উপভোগ করে: কঙ্গনা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বরাবরই সাহসী। এর আগে একাধিকবার তিনি সাহসী বক্তব্যের জন্য বাহবা পেয়েছেন। জনসমক্ষে বলেছেন নিজের শারীরিক নির্যাতনের কথা। এবার কঙ্গনা নিন্দুকদের জবাব দিতে গিয়ে সর্বসমক্ষে বললেন, আমার ভ্যাজাইনা আছে।

 

অনুপমা চোপড়ার টক শোয়ে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে তাকে ফেমিনিজম ও মহিলাদের ক্ষমতায়ন নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে কঙ্গনা বলেন, আমরা মহিলাদের সম্মান করতে পারি না। তাদের সেক্সুয়ালিটি নিয়েও সাবলীল হতে পারি না।

 

এই প্রসঙ্গে বলতে গিয়েই তিনি তার শুটিংয়ের এক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন৷ ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’-র শুটিং করতে গিয়ে এক খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন তিনি। ক্রুয়ের লোকজন তাকে অশ্লীল কথা বলেছিল। তারই স্মৃতিচারণা করতে গিয়ে তিনি বলছিলেন, আমার ভ্যাজাইনা আছে। কেন পৃথিবীর কেউ একথা বলে না? তোমার ডিম্বাশয় আছে। এটা শোনার থেকে তো ভ্যাজাইনা আছে শুনতে ভালো লাগে।

 

নিজের আপকামিং ছবি সিমরন নিয়েও টক শোয়ে বলেন কঙ্গনা। জানান, সিমরন করতে তিনি রাজি হয়েছিলেন কারণ ছবির গল্প তাকে আকর্ষণ করেছিল। মেয়েরা যৌনতা উপভোগ করে।

 

তিনি বলেন, আমার মনে হয় আমাদের এটা বোঝা গুরুত্বপূর্ণ যে মেয়েরা যৌনতা পছন্দ করে। এটাই আমাকে ছবির দিকে টেনেছিল। সিমরন ছেলেদের বেছে নিতে লজ্জা পায় না, সে সিঙ্গল, ডিভোর্সড, একাধিক ছেলেকে সে ডেট করে। এই নিয়ে সে গর্বিত।

 

গত সপ্তাহেই হৃতিককে নিয়ে মন্তব্য করে শিরোনামে এসেছিলেন কঙ্গনা। রাজীব মসন্দের সঙ্গে সাক্ষত্কারে তিনি বলেছিলেন, হৃতিক ও তার বাবা নিজেদের বোকা বানিয়েছেন। ওদের আমার কাছে সবার সামনে ক্ষমা চাওয়া উচিত। যদি ওরা সেটা না করেন, তাহলে আমি সারা পৃথিবীর সামনে বলে দেব ওই মামলায় ঠিক কী হয়েছিল। মামলা এখনও থিতিয়ে যায়নি। ওরা কিচ্ছু প্রমাণ করতে পারবেন না।

 

ইস্যুর সূত্রপাত গত বছর। হৃতিককে নিয়ে কঙ্গনা বলেছিলেন , এক্স বয়ফ্রেন্ডরা কেন মনোযোগ পাওয়ার জন্য বোকা বোকা কাজ করে।

 

এরপর থেকেই কঙ্গনা ও হৃতিকের মধ্যে সমস্যার সূত্রপাত হয়। মামলা গড়ায় সাইবার সেল পর্যন্ত। কঙ্গনা ও হৃতিকের ইমেল চেক করা হয়। দুই অভিনেতা অভিনেত্রীর দ্বন্দ্বের সময় হৃতিকের পাশে ছিলেন তার প্রাক্তন স্ত্রী সুজান। বলিউডের অনেকে হৃতিকের দিকে চলে যান। কিন্তু তাই জন্য ভেঙে পডেননি কঙ্গনা। বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রীকে পাশে পেয়ে যান তিনি। তারপর মামলা ক্রমশ থিতিয়ে পড়ে। কিন্তু মামলার ইতি যে হয়নি কঙ্গনার কথা থেকেই তা প্রমাণিত।



আজকের প্রশ্ন