শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১১ জুন, ২০১৮, ০৩:১৯:০৯

শাকিব-বুবলীর নতুন রোম্যান্সে দর্শকের প্রতিক্রিয়া কেমন? (ভিডিও)

শাকিব-বুবলীর নতুন রোম্যান্সে দর্শকের প্রতিক্রিয়া কেমন? (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘বলিউড থেকে আমরা কম কিসে’, ‘বছরের সেরা রোম্যান্টিক গান’, ‘শাকিব খান ও বুবলীর রসায়নে অনেক সুন্দর একটি গান দেখলাম’-মন্তব্যগুলো সাধারণ দর্শকের। সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র নতুন গান ‘কেন আজকাল’ দেখার পর এরকমই প্রতিক্রিয়া জানাচ্ছেন দর্শকরা। ইউটিউব ও ফেসবুকে খেয়াল করলে এমন আরো হাজার হাজার প্রশংসাসূচক মন্তব্য দেখা যায়।

রোববার (১০ জুন) সন্ধ্যায় প্রকাশ হয় ‘কেন আজকাল’ গানটি। রবিউল ইসলাম জীবনের লেখা গানটি গেয়েছেন কলকাতার আকাশ সেন। সুর ও সংগীতায়োজনও করেছেন আকাশ নিজেই।

গানের দৃশ্যে শাকিব খান ও বুবলীকে দেখা গেছে বেশ আকর্ষণীয় রূপে। বিশেষ করে তাদের লুক, গানের লোকেশন ও কোরিওগ্রাফি ব্যাপক প্রশংসিত হয়েছে। থাইল্যান্ডের দৃষ্টিনন্দন কিছু জায়গায় ‘কেন আজকাল’ গানের দৃশ্যায়ন হয়েছে। এছাড়া গানের কথা, সুর ও গায়কী মিলিয়েও একটি টোটাল প্যাকেজ বলে মনে করছেন সবাই। অনেকেই বলছে, বহু দিন পর মানুষের মুখে মুখে ঘোরার মতো কোনো রোম্যান্টিক গান এলো।

প্রকাশের পর ‘কেন আজকাল’ গানটি অন্তর্জালেও দারুণ সাড়া ফেলেছে। ২৪ ঘন্টারও কম সময়ে এটি উপভোগ করেছে ৬ লাখের বেশি দর্শক। এছাড়া গানটিতে লাইক পড়েছে ১৪ হাজারের বেশি, সঙ্গে রয়েছে ২ হাজারের বেশি মন্তব্য।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এতে শাকিব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াত, সাদেক বাচ্চু প্রমুখ। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত এই ছবি আসন্ন রোজার ঈদে মুক্তি পাচ্ছে।

দেখুন ‘কেন আজকাল’ গানটি:



আজকের প্রশ্ন