সোমবার, ২৫ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১২ জুন, ২০১৮, ০৩:৩৯:৫৪

প্রশংসায় ভাসছে সিয়াম-পূজার ‘সুতো কাঁটা ঘুড়ি’ (ভিডিও)

প্রশংসায় ভাসছে সিয়াম-পূজার ‘সুতো কাঁটা ঘুড়ি’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : সোশাল মিডিয়ায় ভিন্নধর্মী প্রচারণা দিয়ে এরইমধ্যে সবার মুখে মুখে ‘পোড়ামন ২’ ছবিটির নাম।

সম্প্রতি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র আদায় করে নিয়েছে ছবিটি। ফলে ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহ দখলের লড়াইয়ে নিজের অবস্থান পোক্ত করেছে ছবিটি।

এদিকে ছবির মুক্তিকে সামনে রেখে গত ৯ জুন জাজ মাল্টিমিডিয়ার ইউটিউবে প্রকাশ করা হয় ‘সুতো কাঁটা ঘুড়ি’ গানটি। আরে প্রকাশের পর প্রশংসায় ভাসছে সিয়াম-পূজার এই গানটি। মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত গানটি দেখা হয়েছে ৭ লাখ ৩৪ হাজারের বেশি বার।

সিনেমাটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। তিনি বলেন, সিনেমার টিজার, গান দর্শকরা বেশ পছন্দ করছে। সকলকে ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য। আশা করছি, এবারের ঈদে দর্শক সিনেমা হলে গিয়ে ‘পোড়ামন টু’ উপভোগ করবেন।

গানটি লিখেছেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। কণ্ঠ দিয়েছেন আকাশ ও নদী। সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন। গানের কোরিওগ্রাফি করেছেন কলকাতার জায়েস প্রধান।

এর আগে বৈশাখে ‘পোড়ামন ২’ ছবি মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফী। এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদে। ছবিতে তার চরিত্রের নাম সুজন শাহ। তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিকুয়ালে নির্মিত হয়েছে ‘পোড়ামন ২’।

সিয়াম-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করেছেন বাপ্পারাজ, নাদের চৌধুরী, ফজলুর রহমান বাবু, আনোয়ারা, সাঈদ বাবু, রেবেকা, পিয়াল, চিকন আলী প্রমুখ।

সিনেমাটির গল্প লিখেছেন আব্দুল অজিজ ও রায়হান রাফি। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা, আহমেদ হুমায়ূন, কলকাতার আকাশ ও রাজা নারায়ণ দেব। ঈদে মুক্তির জন্য সব রকম প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

এই বিভাগের আরও খবর

  ফ্যাসিবাদের পতনে ‘আবেগের সঙ্গে ঐক্য’ নিয়ে লড়তে হবে: ফখরুল

  ‘পার্সেন্টেজ’কত হলো মাথাব্যথা নেই: ইসি সচিব

  তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না এ বছর থেকেই: গণশিক্ষা সচিব

  ২৬ মার্চ রাজধানীতে যেসব রাস্তা বন্ধ

  এমপিওভুক্তি: দুই মাস সময় চাইলেন শিক্ষামন্ত্রী

  ‘জামায়াতের স্বাধীনতাবিরোধী কর্মকাণ্ড পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত করা হবে’

  ‘রোহিঙ্গাদের ফেরাতে আন্তর্জাতিক চাপ বাড়াতে হবে’

  আমরণ অনশনে যাচ্ছেন নন-এমপিও শিক্ষকরা-কর্মচারীরা

  শেখ হাসিনা আ.লীগের মাজা ভেঙে ফেলেছেন: দুদু

  অস্ত্র-গুলিসহ আবারও বিমানবন্দরে আ.লীগ নেতা আটক

  ভোটের মাধ্যমে আবারও গণতন্ত্রে ফিরছে থাইল্যান্ড



আজকের প্রশ্ন