সোমবার, ২৫ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮, ০৪:১২:২৮

একসঙ্গে দেখা দিলেন শাহরুখ-সালমান (ভিডিও)

একসঙ্গে দেখা দিলেন শাহরুখ-সালমান (ভিডিও)

বিনোদন ডেস্ক : একজন বলিউডের বাদশাহ, আরেকজন হিট মেশিন। তাদের নামে বলিউডের বক্স অফিসে ঝড় ওঠে, সিনেমা ইন্ডাস্ট্রি জমজমাট থাকে। সিনেমাপ্রেমি দর্শকের মনে আনন্দের জোয়ার আসে এই দুই তারকাকে ঘিরে। বিশ্বব্যাপী তাদের তুমুল জনপ্রিয়তার কথা বাড়িয়ে বলার কিছু নেই।

হ্যাঁ, বলছি বলিউডের দুই মহারথি শাহরুখ খান ও সালমান খানের কথা। বলিউডের অন্যতম দুই স্তম্ভ তারা দু’জন। একসঙ্গে সিনেমার পর্দায় দেখা যায় না খুব একটা। সেই ২০০২ সালে ‘হাম তুমহারে হ্যায় সানাম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন শাহরুখ-সালমান। তারপর আর তাদেরকে এক পর্দায় অভিনয় করতে দেখা যায়নি।

বক্স অফিসে সাফল্য আর জনপ্রিয়তার দৌড়ে তাদের মধ্যে সম্পর্কেও কিছুটা ফাটল ধরে। তবে সেই ফাটল মুছে তারা আবারো বন্ধুতে পরিণত হয়েছেন। একে অপরের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। গত বছর সালমানের ‘টিউবলাইট’ ছবিতে ক্যামিও চরিত্রে অভনয় করেন শাহরুখ।

এবার শাহরুখের ছবিতে হাজির হলেন সালমান খান। তাও বেশ চমকপ্রদ রূপে। শাহরুখের আগামী ছবি ‘জিরো’র একটি বিশেষ গানে দেখা যাবে তাদের। বুধবার (১৩ জুন) রাতে প্রকাশ হয়েছে ‘জিরো’র একটি বিশেষ টিজার। আর সেখানেই দেখা দিলেন দুই মহা তারকা।

টিজারে দেখা গেছে, বামন শাহরুখকে। আর সুপারস্টার রূপে দেখা দিয়েছেন সালমান খান। একসঙ্গে তারা নেচেছেন, এমনকি এক পর্যায়ে সালমানের কোলেও উঠে যান বামন শাহরুখ। কোলে উঠে সালমানের গালে একটি চুমুও দেন।

দীর্ঘ দিন পর একই পর্দায় প্রিয় দুই তারকাকে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা শাহরুখ ও সালমানের ভক্তরা। প্রকাশের পরই টিজারটি নিয়ে তুমুল হইচই শুরু হয়ে গেছে। বলা হচ্ছে, এবারের ঈদে অন্যতম আকর্ষণ এই টিজার।

‘জিরো’ পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এতে শাহরুখ খান এক বামনের চরিত্রে অভিনয় করেছেন। তার সঙ্গে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ছবিটি প্রযোজনা করেছেন গৌরি খান।

 

এই বিভাগের আরও খবর

  ফ্যাসিবাদের পতনে ‘আবেগের সঙ্গে ঐক্য’ নিয়ে লড়তে হবে: ফখরুল

  ‘পার্সেন্টেজ’কত হলো মাথাব্যথা নেই: ইসি সচিব

  তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না এ বছর থেকেই: গণশিক্ষা সচিব

  ২৬ মার্চ রাজধানীতে যেসব রাস্তা বন্ধ

  এমপিওভুক্তি: দুই মাস সময় চাইলেন শিক্ষামন্ত্রী

  ‘জামায়াতের স্বাধীনতাবিরোধী কর্মকাণ্ড পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত করা হবে’

  ‘রোহিঙ্গাদের ফেরাতে আন্তর্জাতিক চাপ বাড়াতে হবে’

  আমরণ অনশনে যাচ্ছেন নন-এমপিও শিক্ষকরা-কর্মচারীরা

  শেখ হাসিনা আ.লীগের মাজা ভেঙে ফেলেছেন: দুদু

  অস্ত্র-গুলিসহ আবারও বিমানবন্দরে আ.লীগ নেতা আটক

  ভোটের মাধ্যমে আবারও গণতন্ত্রে ফিরছে থাইল্যান্ড



আজকের প্রশ্ন