রবিবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৫ জুলাই, ২০১৮, ০৮:৫৩:৫০

সাভারে অপহৃত শিশুর মৃতদেহ উদ্ধার, আটক ২

সাভারে অপহৃত শিশুর মৃতদেহ উদ্ধার, আটক ২

সাভার: সাভারের হেমায়েতপুরে অপহরণের ৩ দিন পর শ্রী জয়ন্ত নামে ৪ বছরের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

বুধবার রাত ১১ টায় সাভার-সিংগাইয়ের সীমানা ব্রিজের নীচে বংশী নদী থেকে বস্তাবন্ধি অবস্থায় শিশু জয়ন্তের মৃতদেহ উদ্ধার করা হয়। পোশাক শ্রমিক বাবা শ্রী সনু সাভারে হেমায়েতপুরে কারখানায় কাজ করত ও  কাঠাতলায় আউয়াল হোসেনর বাসায় পরিবার সহ বসবাস করে আসছেন।

আটককৃতরা হলো সুভ ও নাছির। তারা সম্পর্কে শালা-দুলাভাই। তারা হেমায়েতপুরে শ্রী সনুর পাশের কক্ষে ভাড়া থাকতো।

অপহৃত শিশুর বাবা জানান, গত ১ জুলাই সকাল ১১ টার দিকে শিশু জয়ন্ত খুঁজে পাওয়া যাচ্ছিলো না। মাইকিং ও অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে গত ২ জুলাই থানায় সাধারণ ডায়েরি করি। এদিকে অপহরণকারী মুক্তিপণ চেয়ে এক লাখ টাকা দাবি করে। পরে বিকাশে ৭ হাজার টাকা দেই।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই আজগার আলী জানান, গত ২ জুলাই শিশু জয়ন্ত নিখোঁজের সাধারণ ডায়েরি সূত্র ধরে তদন্ত শুরু হয়। প্রযুক্তির পাশাপাশি এলাকায় গোয়ান্দা নজরদারি রাখি। অপহৃত শিশুর প্রতিবেশী সুভ ও নাছির অপহৃত শিশুর বাবাকে নানাভাবে বুঝানোর চেষ্টা ও বুদ্ধি পরামর্শ দিয়ে আসছিলো। বিষয়টি সন্দেহ হলে, আমরা তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরিু করি। একপর্যায়ে অপহরণের ঘটনাটি সামনে আসে।

এ ঘটনায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক আবুল বাশার জানান, নিখোঁজের সূত্র ধরে গোয়েন্দা পুলিশও কাজ শুরু করে। পরে সাভার মডেল থানার সঙ্গে সমন্বয় করে যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীদের আটক করা হয়। পরে শিশু জয়ন্তের মৃতদেহ নদী থেকে উদ্ধার করা হয়। এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 



আজকের প্রশ্ন