বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮, ০৫:৫৬:১০

প্রিয়জনের জন্মদিনে যা করতে পারেন

প্রিয়জনের জন্মদিনে যা করতে পারেন

লাইফস্টাইল ডেস্ক : জন্মদিন সবার জন্যই একটি অন্যরকম বিষয়। আর এমন দিনে আপনি যদি প্রিয় মানুষটির জন্য ভিন্ন, মজার কিছু করেন, তাহলে সেই আনন্দ তার স্মৃতিতে রয়ে যাবে বহুদিন। যেমন ভিডিও তৈরি করে তাকে শুভেচ্ছা জানাতে পারেন অথবা তাকে না জানিয়ে জন্মদিনের পার্টির আয়োজন করতে পারেন। জন্মদিনে প্রিয়জনকে চমকে দেওয়ার আরো কিছু উপায়ের কথা আজ জেনে নিতে পারেন-

১. ভিডিও তৈরি করুন তাঁকে শুভেচ্ছা জানাতে
আপনার প্রেমিকের বন্ধুদের সঙ্গে নিয়ে তৈরি করে ফেলুন একটি জন্মদিনের শুভেচ্ছা বার্তা ভিডিও। তারপর তাকে সকালে ঘুম ভাঙার পর চমকে দিন। দেখবেন আপনার এই কষ্ট করে সময় নিয়ে তার জন্য তৈরি করা ভিডিও দেখে সে অবাক হয়ে যাবে।

২. পচা সেলফিগুলো প্রিণ্ট করে তাকে চমকে দিন
আপনি যখনই ছবি তুলতে যান সবসময় যে পারফেক্ট ছবি আসে ব্যাপারটা কিন্তু তা নয়। আপনাদের সেই এলোমেলো বা পচা ছবিগুলো প্রিন্ট করে তার পেছনে সুন্দর বা মজার মজার ক্যাপশন দিয়ে তাকে চমকে দিন।

৩. রোমান্টিকভাবে সাজান তার কেক কাটার জায়গা
আপনি আপনার প্রেমিক বা প্রেমিকার জন্মদিনে তাকে নিয়ে বিশেষ কোনো জায়গায় কেক কাটার আয়জন করলে, সেই জায়োগাটি সুন্দর করে সাজাতে পারেন। এ ক্ষেত্রে আপনি মোম, কার্ড, ফুল ইত্যাদির ব্যবস্থা করতে পারেন।

৪. না জানিয়ে জন্মদিনের পার্টির আয়োজন
আপনি আপনার প্রিয় মানুষটিকে না জানিয়ে আপনাদের কাছের মানুষদের নিয়ে তার জন্মদিনের আয়োজন করতে পারেন। আপনার প্রেমিক ভালোবাসার মানুষগুলোকে একসঙ্গে পেয়ে খুব আনন্দিত হবে।



আজকের প্রশ্ন