মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০৫:০৭:৫৪

যেমন আছেন ঋষি কাপুর?

যেমন আছেন ঋষি কাপুর?

বিনোদন ডেস্ক : গত সেপ্টেম্বর মাসের ২৯ তারিখ চিকিৎসার জন্য আমেরিকা উড়ে গিয়েছিলেন ঋষি কাপুর। যাওয়ার আগে ভক্তদের জানিয়েছিলেন বিশেষ কোনো চিন্তার কারণ নেই, চেকআপের জন্যই আমেরিকা যাচ্ছেন। সেখানে ঋষি কাপুরের সঙ্গে আছেন স্ত্রী নীতু সিং কাপুর ও ছেলে রণবীর কাপুর। জানা যায়, বাবার চিকিৎসার জন্য নাকি আমেরিকাতে ঘরও ভাড়া নিয়েছেন রণবীর।

সে যাই হোক, দীর্ঘদিন দেশে না থাকলেও তিনি যে একেবারেই অদৃশ্য হয়ে গেছেন তেমনটাও নয়। সোশাল মিডিয়াতে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে প্রবীণ এই অভিনেতাকে। সোশাল মিডিয়ার কল্যাণে হবু বৌমা আলিয়া ভাট, ছেলে রণবীর কাপুর, স্ত্রী নীতু সিংয়ের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাকে। এছাড়া ঋষির অসুস্থতার খবর শুনে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, সোনালি বেন্দ্রে, জাভেদ আখতার, অনুপম খেররা।

তবে ঋষি কাপুর আদপে কেমন আছেন? তার চিকিৎসা কেমন চলছে? সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন তার মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি (রণবীরের দিদি)। তিনি বলেন, “বাবা একদম ঠিক আছেন। চিন্তার কোনো কারণ নেই। এমনকি আমিও যে খুব চিন্তিত তেমনটা নয়। তিনি রুটিন কিছু চিকিৎসার জন্যই ওখানে রয়েছেন। আশাকরি সবকিছু ভালোভাবে মিটে যাবে।”

যদিও কিছুদিন আগে শোনা গিয়েছিল ঋষি কাপুর নাকি ক্যান্সারে আক্রান্ত। সেসময় তার দাদা রণধীর কাপুর জানান, ঋষির ক্যান্সার হয়েছে বলে কোনো খবর এখনো আমরা জানি না। তার টেস্ট চলছে। তার আসলে কী হয়েছে তা তিনি নিজেও জানেন না। তার টেস্টগুলি হলে তবেই জানা যাবে। সূত্র: জি-নিউজ



আজকের প্রশ্ন