মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর, ২০১৮, ০১:৪৫:০৪

ভাইরাল শাহিদ-মীরার ঘনিষ্ঠ ছবি

ভাইরাল শাহিদ-মীরার ঘনিষ্ঠ ছবি

বিনোদন ডেস্ক : সম্প্রতি পৃথিবীর আলো দেখেছে ছোট্ট জেইন কাপুর। ঝলমলে দুনিয়ার রং সবে সবে গায়ে মাখতে শুরু করলেও, প্রথম দীপাবলিতে কিন্তু ডিজাইনার পোশাক পরেই উৎসবে হাজিরা দেয় শাহিদ-মীরার ছেলে। জেইনের সঙ্গে ছিল বড় দিদি মিশাও। দীপাবলি উৎসবের শুরুতেই শাহিদ কাপুরের দুই সন্তানের সেই ছবি ভাইরালও হয়ে যায়। কিন্তু উৎসব যখন তুঙ্গে তখন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত কি করলেন জানেন?

ছেলে জেইনের জন্মের পর ফের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। দীপাবলিতে স্ত্রী মীরার ঠোঁটে ঠোঁট রেখে ছবি শেয়ার করলেন বলিউড অভিনেতা। আর সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ‘বাত্তি গুল মিটার চালু’-র পর এবার অর্জুন রেড্ডি রিমেকের শুটিং শুরু করেছেন শাহিদ কাপুর। এই সিনেমায় শাহিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা আদবানি। শাহিদের সঙ্গে অর্জুন রেড্ডির রিমেকে তারা সুতারিয়ার স্ক্রিন শেয়ারের কথা থাকলেও, পড়ে সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়।

জানা যায়, এই সিনেমায় শাহিদের সঙ্গে থাকছেন কিয়ারা। বি টাউনের একাংশের গুঞ্জন, শাহিদের ভাই ঈশান খট্টরের সঙ্গে নাকি সম্প্রতি বিচ্ছেদ হয়ে যায় তারা সুতারিয়ার। শুধু তাই নয়, অত্যন্ত খারাপভাবেই হয় সেই বিচ্ছেদ। আর সেই কারণেই নাকি অর্জুন রেড্ডি রিমেক থেকে বাদ পড়েন তারা।



আজকের প্রশ্ন