সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৪ এপ্রিল, ২০১৯, ০৯:২৬:২৯

শারীরিক মিলন টানা ৫ ঘণ্টা, অতঃপর তরুণীর...

শারীরিক মিলন টানা ৫ ঘণ্টা, অতঃপর তরুণীর...

প্রেমিকের সঙ্গে নিয়মিত অন্তরঙ্গ মূহূর্তে যেতেন তিনি। এবার সিদ্ধান্ত নিলেন, দীর্ঘ সময় ধরে মিলন সুখ উপভোগ করবেন। আর করলেনও তাই। উদ্দাম যৌনতায় মেতে উঠলেন ওই নারী। টানা পাঁচ ঘণ্টা ধরে করলেন যৌনমিলন। এর পরিণতি তার মৃত্যুই ডেকে আনল।

কলম্বিয়ায় এমনই এক ঘটনা ঘটেছে। ৩২ বছরের ওই তরুণী ‘দ্য বিস্ট’ নামেই পরিচিত। বহুদিন ধরেই এক যুবকের সঙ্গে তার সম্পর্ক ছিল।

এদিকে এর আগেও বহুবার প্রেমিকের সঙ্গে যৌনমিলনে করেন ওই তরুণী। ঘটনার দিন কলম্বিয়ার সাউর্দান কালিতে একটি হোটেলে উঠেছিলেন তারা। অতিরিক্ত নেশাও করেছিলেন। খাওয়া-দাওয়ার পর সোজা বিছানায় চলে যান তরুণ-তরুণী। একে অপরের সঙ্গে যৌনসঙ্গমেও লিপ্ত হন। প্রায় পাঁচ ঘণ্টা ধরে উদ্দাম যৌনতায় লিপ্ত হন তারা।

এর পরপর বিছানাতেই অসুস্থ বোধ করেন ওই তরুণী। তার প্রেমিককে অসুস্থতার কথা জানালে হোটেলের জরুরি নাম্বারে ফোন করেন। ঘটনাস্থলে পৌঁছে হোটেল কর্মীরা দেখেন এক্কেবারে নগ্ন অবস্থায় বিছানায় শুয়ে রয়েছেন ওই তরুণী। পাশেই রয়েছেন যুবক। তার অবস্থাও প্রায় একই।

হোটেল কর্মীরা সঙ্গে সঙ্গে গাড়ি ডাকেন। তাকে হোটেল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। এ সময় চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে তার মারা যাওয়ার খবর নিশ্চিত করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। ময়নাতদন্ত রিপোর্টে মিলেছে। তাতে ওই নারীর শরীরে অতিরিক্ত ড্রাগের নমুনা পাওয়া গেছে।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা, ওই তরুণী যৌনক্ষমতা বাড়ানোর জন্য অতিরিক্ত ড্রাগ নিয়েছিলেন। তার জেরেই টানা পাঁচ ঘণ্টা ধরে প্রেমিকের সঙ্গে হোটেলের ঘরে উদ্দাম যৌনতায় মাতেন।

এদিকে ওই তরুণী রোজই ড্রাগ নিতেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এছাড়াও এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনো কারণ আছে কি না, তাও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

নিহত ওই তরুণী স্বেচ্ছায় পাঁচ ঘণ্টা ধরে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন কি না, পুলিশ তা জানতে এরই মধ্যে ওই যুবকের সঙ্গে কথাবার্তা শুরু করেছে।

সূত্র: মিরর

এই বিভাগের আরও খবর

  বিভিন্ন রাজ্যে বুথ লুট করেছে বিজেপি: মমতা

  মালিবাগে পুলিশের গাড়িতে ককটেল নিক্ষেপ, এএসআইসহ আহত ৩

  বগুড়ায় ছাত্রলীগের হামলায় ডাকসু ভিপি নুরসহ আহত ১৩

  আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল

  প্রধানমন্ত্রীর পক্ষে গণফোরামের ইফতারে কর্নেল ফারুক

  সুস্থ বেগম জিয়াকে মেরে ফেলতে চাইছে বিএনপি নেতারা: তথ্যমন্ত্রী

  বিশ্বে বাংলাদেশের গুরুত্ব বাড়ছে: বাণিজ্যমন্ত্রী

  শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিলো বিএনপি

  আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র মুক্ত হবে : ইরান

  ‘রাজনীতিতে টিকে থাকতে সরকারের সমালোচনা করেছে বিএনপি’

  স্মৃতি ইরানির প্রচারসঙ্গীকে গুলি করে হত্যা



আজকের প্রশ্ন