সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯, ০৮:৫১:১৪

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রকাশ্যে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রকাশ্যে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

মৌলভীবাজার : বিদ্যালয় ছুটির পর মেয়েটি (১৫) বাড়ি ফিরছিল। পথে এক তরুণ (২০) পথরোধ তাকে প্রেমের প্রস্তাব দেন। সে প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই তরুণীকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। পরে আশপাশের লোকজন ধাওয়া করে অস্ত্রসহ ওই তরুণকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। আজ শনিবার দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজন, পুলিশ, ছাত্রীর স্বজন ও হাসপাতালের চিকিৎসকদের সূত্রে জানা গেছে, আহত মেয়েটি কুলাউড়া পৌর শহরের একটি শিক্ষাপ্রতিষ্ঠানের অষ্টম শ্রেণিতে পড়ে। জুয়েল আহমদ নামের এক তরুণ বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে মেয়েটিকে উত্ত্যক্ত করতেন। এ নিয়ে স্থানীয়ভাবে সালিস হয়েছে। আজ বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার জন্য মেয়েটি যাত্রীবাহী অটোরিকশায় উঠে। বেলা আড়াইটার দিকে অটোরিকশা থেকে নেমে সে একা হেঁটে বাড়িতে যাচ্ছিল। একপর্যায়ে জুয়েল পথরোধ করে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেন। মেয়েটি তা প্রত্যাখ্যান করায় জুয়েল তাকে মাটিতে ফেলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে ধাওয়া করে জুয়েলকে অস্ত্রসহ আটক করে পুলিশে দেয়। স্বজনেরা আহত ছাত্রীকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

মেয়েটির মা কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাঁদতে কাঁদতে বলেন, তাঁর মেয়ে আগে আরেকটি বিদ্যালয়ে পড়াশোনা করত। জুয়েলের উত্ত্যক্তের কারণে ওই বিদ্যালয় বদলে অন্য বিদ্যালয়ে ভর্তি করা হয়। কিন্তু জুয়েলের হাত থেকে রক্ষা পায়নি মেয়ে। সম্প্রতি এটা নিয়ে স্থানীয় গণ্যমান্য লোকজনের উপস্থিতিতে সালিসও হয়। সালিসে ভবিষ্যতে আর এ ধরনের কাজ করবেন না বলে জুয়েল লিখিত মুচলেকা দেন। মেয়ের সঙ্গে জুয়েলের এমন আচরণের বিচার চান মা।

কুলাউড়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নূরুল হক মুঠোফোনে বলেন, ধারালো অস্ত্রের আঘাতে মেয়েটির ডান কান অর্ধেক কেটে ঝুলে গেছে। এ ছাড়া তার মাথার পেছনে অন্তত দুই ইঞ্চি গভীরতার জখম হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ কারণে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বিকেল সাড়ে চারটার দিকে মুঠোফোনে বলেন, জুয়েল বখাটে প্রকৃতির বলে এলাকাবাসী জানিয়েছে। ঘটনায় ব্যবহৃত রক্তমাখা অস্ত্র জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল অপরাধের কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

  ডিসির সঙ্গে অপকর্মে লিপ্ত সেই সাধনাকে পাওয়া গেছে

  নুসরাতের ঘটনায় মাদরাসা কমিটির অবহেলা পায়নি তদন্ত কমিটি

  রোহিঙ্গা সংকটের ২ বছর: অভ্যন্তরীণ দ্বন্দ্বে খুন ৪৪, ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩২

  ‘মুসলমানদের রক্ষার যুদ্ধে পাকিস্তানের প্রত্যেক সেনা অংশ নেবে’

  ‘ঘরের লোক’ থেকেও সাবধান থাকুন: প্রধানমন্ত্রীকে ইনু

  পুলিশের গুলিতে হংকং বিক্ষোভ তুঙ্গে

  নিজ রক্ষার জন্যই একসঙ্গে ৩ দেশে হামলা ইসরায়েলের

  সুদানে ভয়াবহ বন্যা: ৬২ জনের প্রাণহানি

  স্বাধীনতার ডাক দিয়ে ৫ দফা কর্মসূচি ঘোষণা কাশ্মীরের

  ডেঙ্গুতে শরীয়তপুরে কলেজশিক্ষার্থীর মৃত্যু

  রোহিঙ্গা সন্ত্রাসীর জানাজায় নিহত যুবলীগ নেতার ভাইকে লক্ষ্য করে গুলি



আজকের প্রশ্ন